বিনোদন

ইরফানের লুকোচুরি

ঢাকা , ০৯ মার্চ , (ডেইলি টাইমস২৪):

গত বছর হঠাৎ করেই নিউরোন্ডোক্রেইন টিউমারে আক্রান্ত হওয়ার খবর জানান জনপ্রিয় বলিউড অভিনেতা ইরফান খান। এরপর উন্নত চিকিৎসার জন্য যুক্তরাজ্যে যান। তারপর এ অভিনেতার শারীরিক অবস্থা নিয়ে অনেক গুঞ্জন চাউর হয়েছে।

সম্প্রতি গুঞ্জন ওঠে, চিকিৎসা শেষে ভারতে ফিরেছেন ইরফান। এছাড়া এ অভিনেতার বন্ধু নির্মাতা তিগমাংশু ধুলিয়া জানান, বর্তমানে সম্পূর্ণ সুস্থ আছেন এ অভিনেতা। তবে এ নিয়ে ছিল ধোঁয়াশা।

অবশেষে আজ শনিবার মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে ইরফানকে। তবে সবার কাছ থেকে নিজেকে অনেকটা লুকিয়ে রাখেন তিনি। তার মাথায় ছিল টুপি, চোখে চশমা, আর মুখ রুমাল দিয়ে ঢাকা। তবে জনপ্রিয় এ অভিনেতাকে চিনতে ভুল করেননি পাপারাজ্জিরা। এ অবস্থাতেই তার ছবি তোলেন তারা। পরবর্তী সময়ে ছবিগুলো অন্তর্জালে ভাইরাল হয়।

ইরফান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা কারওয়াঁ। এতে আরো অভিনয় করেন জনপ্রিয় মালায়ালাম অভিনেতা দুলকার সালমান ও মিথিলা পালকার। এটি পরিচালনা করেছেন আকর্ষ খুরানা।

শোনা যাচ্ছে হিন্দি মিডিয়াম সিনেমার সিক্যুয়েলের মাধ্যমে আবারো পর্দায় ফিরবেন ইরফান। ২০১৭ সালে মুক্তি পায় হিন্দি মিডিয়াম। সকেত চৌধুরী পরিচালিত সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন ইরফান ও সাবা কামার। কমেডি-ড্রামা ঘরানার সিনেমাটি দর্শকের মাঝে ভালো সাড়া ফেলেছিল। হিন্দি মিডিয়াম সিনেমাটির সিক্যুয়েল নির্মাণ করবে দিনেশ বিজনের প্রযোজনা প্রতিষ্ঠান ম্যাডক্স ফিল্মস।

Show More

আরো সংবাদ...

Back to top button