সারাদেশ

উড়োজাহাজে করে ইয়াবা আনেন তিনি

ঢাকা , ১১ মার্চ , (ডেইলি টাইমস২৪):

নৃত্যশিল্পী হিসেবে নিজের পরিচয় দেন সোহেল রানা। ২২ বছর বয়সী এই যুবকের গ্রামের বাড়ি দেশের উত্তরের জেলা কুড়িগ্রামে। পাচার করেন মাদক। মাদক পাচারের জন্য উত্তরাঞ্চল থেকে চলে যান একেবারে দক্ষিণ–পূর্বাঞ্চলের জেলা কক্সবাজারে। সেখান থেকে ইয়াবার চালান আনতে আকাশপথকে বেছে নিয়েছেন সোহেল রানা। কিন্তু ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসার পর ধরা পড়েন তিনি। বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) দুই হাজার ইয়াবা বড়িসহ তাঁকে আটক করে।

আজ সোমবার দুপুরে শাহজালাল বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল থেকে বের হওয়ার সময় সোহেল রানাকে আটক করা হয়। বিমানবন্দর এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন বলেন, সোহেল রানা কক্সবাজার থেকে আজ বেলা দেড়টার দিকে রিজেন্ট এয়ারে করে ঢাকায় আসেন। গোপন সূত্রে তথ্যের ভিত্তিতে সোহেল রানাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তিনি নিজেকে নৃত্যশিল্পী হিসেবে পরিচয় দেন। তবে সোহেল রানার ব্যাগ তল্লাশি করে দুই হাজার ইয়াবা বড়ি জব্দ করা হয়।

মো. আলমগীর বলেন, সোহেল রানা নিজেকে ইয়াবা পাচারের বাহক হিসেবে দাবি করেন। তাঁর গ্রামের বাড়ি কুড়িগ্রামের উলিপুর এলাকায়। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে।

Show More

আরো সংবাদ...

Back to top button