রাতের আঁধারে ঘুমন্ত মা-বাবার কোল থেকে শিশু চুরি

0
34

ঢাকা , ১১ মার্চ , (ডেইলি টাইমস২৪):

বাগেরহাটের মোরেলগঞ্জে রাতের আঁধারে ঘুমন্ত মা-বাবার কোল থেকে আবদুল্লাহ নামে আড়াই মাস বয়সী এক শিশুসন্তানকে চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

রোববার রাত ৩টার দিকে উপজেলার বিশারীঘাটা গ্রামে এ রোমহর্ষক চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে।

নিখোঁজ শিশু আবদুল্লাহ একই এলাকার সালেহ আহম্মদ হাওলাদারের ছেলে।

জানা যায়, মোরেলগঞ্জ সদর ইউনিয়নের ওই গ্রামের বাসিন্দা দলিললেখক সোহাগ হাওলাদারের আড়াই মাস বয়সী ছেলেসন্তান আবদুল্লাহকে রাতের আঁধারে নিয়ে গেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

শিশুটির বাবা সোহাগ জানান, রাত ৩টার দিকে অসুস্থ ছেলেকে ওষুধ খাওয়াই। এর পর আমাদের সন্তান সুমাইয়া ও আবদুল্লাহকে নিয়ে আমরা ঘুমিয়ে পড়ি।

রাত সাড়ে ৪টায় জেগে দেখি বিছানায় আমার সন্তান আবদুল্লাহ নেই। আমার মোবাইল ফোনটিও নেই। নেমে দেখি জানালার গ্রিল খোলা, দরজা খোলা। ঘরের মধ্যে লোকজনের টের পেয়েছি, ওঠার চেষ্টা করেছি, কিন্তু ওঠার মতো শারীরিক শক্তি পাইনি। ঘরের অন্যান্য কক্ষের সব দরজা বাহির থেকে আটকিয়ে রেখেছিল দুর্বৃত্তরা।

সোহাগের স্ত্রী রেশমা বেগম বলেন, ওষুধ খাওয়ানোর পর আবদুল্লাহকে বুকের দুধ খাওয়াতে খাওয়াতে আমরা ঘুমিয়ে পড়ি। সে আমার কোলের মধ্যেই ছিল। কীভাবে নিয়ে গেছে টের পাইনি।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, শিশুটিকে উদ্ধারের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হয়েছে। কারা কি কারণে এ ঘটনা ঘটিয়েছে তা এ মুহূর্তে স্পষ্ট করে বলা যাচ্ছে না।