‘মিশন এক্সট্রিম’-এ শুভর সঙ্গে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঐশী

0
23

ঢাকা , ১১ মার্চ , (ডেইলি টাইমস২৪):

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী এবার আসছেন সেলুলয়েডের পর্দায়। চুক্তিবদ্ধ হয়েছেন বিগ হিট ‘মিশন এক্সট্রিম’-এ।

প্রশংসিত ও ব্যবসাসফল চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’-এর পর নতুন এ ছবি অভিনয় করছেন আরিফিন শুভ। আর তিনি সঙ্গী হিসেবে পাচ্ছেন ঐশীকে।’ বিষয়টি নিশ্চিত করেছেন ঐশী নিজেই।
তিনি বলেন, ‘গত সপ্তাহে চুক্তিবদ্ধ হয়েছি। আমি ভীষণ নার্ভাস। প্রথমেই বড় বাজেটের ছবিতে যুক্ত হলাম। অন্যদিকে আমার অভিনয়ের অভিজ্ঞতা একেবারেই শূন্যের কোঠায়। তাই এখন শুধু প্রস্তুতি নিচ্ছি।’
তিনি জানান, ছবিতে তাকে একজন চাকরিজীবী দৃঢ় মনোবলের মেয়ে হিসেবে দেখা যাবে।
‘মিশন এক্সট্রিম’-এ গেল ডিসেম্বরে শুভ চুক্তিবদ্ধ হয়েছিলেন। তারপর থেকে খোঁজা হচ্ছিল ছবির সব গুরুত্বপূর্ণ চরিত্র। অবশেষে জানা গেল, শুভর ‘মিশন এক্সট্রিম’ ছবির নায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশী।

‘মিশন এক্সট্রিম’ পরিচালনা করতে যাচ্ছেন ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার। ফয়সাল ‘ঢাকা অ্যাটাক’ ছবির প্রধান সহকারী হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। ছবিটির কাহিনিকার ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ারই নতুন ছবিটির গল্প ও পরিচালনায় থাকছেন।

ঐশী প্রসঙ্গে তিনি বলেন, ‘‘সিনেমার গল্পের একটি অংশের সাথে অপর একটি অংশের গল্পকে সমান্তরালভাবে বহন করে নিয়ে যাওয়ার জন্য ঐশীর মতো একজন নতুন অভিনেত্রীর প্রয়োজন ছিল। সেই বিচারে ঐশীকে যুক্ত করা হয়েছে। আমার বিশ্বাস তিনি তার সর্বোচ্চ মেধা ও মননের মাধ্যমে দর্শক হৃদয় জয় করে নেবেন।’

‘ঢাকা অ্যাটাক’ দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার। এতে ছিল মোট ২৩৮টি চরিত্র! এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। এছাড়া আছেন অভিনেতা আফজাল হোসেন, আলমগীর, চিত্রনায়ক এবিএম সুমন, অভিনেতা শতাব্দী ওয়াদুদ, অভিনেত্রী নওশাবা।
সে হিসেবে ‘মিশন এক্সট্রিম’ হতে যাচ্ছে পুলিশ অ্যাকশন থ্রিলার ঘরানার দ্বিতীয় ছবি। এটি প্রযোজনা করছে কপ ক্রিয়েশন।