বিয়ে নিয়ে পরিণীতির পরিকল্পনা

0
20

ঢাকা , ১২ মার্চ , (ডেইলি টাইমস২৪):

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া।  ব্যক্তিগত জীবনে প্রেমের গুঞ্জনে অনেকবারই খবরে এসেছেন।  এদিকে কয়েকদিন আগে বিয়ের পিঁড়িতে বসেছেন তার চাচাতো বোন প্রিয়াঙ্কা চোপড়া।  এছাড়া তার সমসাময়িক অনেক অভিনেত্রী ইতোমধ্যে সাত পাকে বাঁধা পড়েছেন।  অনেকের মনেই এখন প্রশ্ন-পরিণীতি কবে বিয়ে করছেন?

এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা কেসরি।  সিনেমাটির প্রচারে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। এ সময় বিয়ে নিয়ে তার পরিকল্পনা এবং সমসাময়িক নায়িকাদের বিয়ে হওয়ায় তিনি কোনো চাপ অনুভব করছেন কিনা তা জানতে চাওয়া হলে এ অভিনেত্রী বলেন, ‘অন্যদের বিয়ে হচ্ছে তাতে আমার কী? যার যা ইচ্ছা করবে। বর্তমানে আমার এ ধরনের কোনো পরিকল্পনা নেই।  তখনই বিয়ে করব যখন সময় হবে, যা এখনো হয়নি।  আমি এ বিষয়ে এখন ভাবছি না।’

প্রিয়াঙ্কার বিয়ে থেকে অনুপ্রাণিত হয়েছেন কিনা প্রশ্ন করা হলে তিনি হেসে বলেন, ‘প্রিয়াঙ্কা ৩৬ বছর বয়সে বিয়ে করেছে। মনে হয় একটু তাড়াহুড়ো করে ফেলেছে। আমার ওই বয়স হতে এখনো ৬ বছর বাকি রয়েছে।’

পরিণীতি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা নমস্তে ইংল্যান্ড।  অক্ষয় কুমার অভিনীত কেসরি সিনেমাটিতে এ অভিনেত্রীর চরিত্রটি খুব বেশি বড় নয়। তবে চরিত্রের দৈর্ঘ্য নিয়ে মোটেও চিন্তিত নন তিনি। সিনেমাটির অংশ হতে চেয়েছেন বলে এতে অভিনয় করেছেন বলেও জানিয়েছেন পরিণীতি।

কেসরি সিনেমাটির প্রেক্ষাপট ১৮৯৭ সালের সারাগারি যুদ্ধ। এতে ১০ হাজার আফগান সৈন্যের সঙ্গে লড়াই করেছিলেন ২১ জন শিখ।  সিনেমাটি প্রযোজনা করেছেন করন জোহর, অরুনা ভাটিয়া, অপূর্ব মেহতা, সুনির খেতেরপাল। এটি পরিচালনা করছেন অনুরাগ সিং।  আগামী ২১ মার্চ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।