খেলাধুলা

দলে ফিরেও বাবার অসুস্থতায় সরে দাঁড়ালেন আমলা

ঢাকা , ১২ মার্চ , (ডেইলি টাইমস২৪):

শ্রীলঙ্কার বিপক্ষে চলতি সিরিজের শেষ দুই ম্যাচের জন্য এইদেন মারক্রামের পাশাপাশি অভিজ্ঞ হাশিম আমলাকেও স্কোয়াডে ফিরিয়েছিল ক্রিকেট দক্ষিণ আফ্রিকা। একইসঙ্গে প্রায় সাড়ে ৪ মাস পর দলে সুযোগ পান জেপি ডুমিনিও।

আমলা-মারক্রামকে দলে ফেরাতে বাদ দেয়া হয় রেজা হেন্ডরিকস এবং উইয়ান মাল্ডারকে। স্কোয়াডের নতুন সদস্য হিসেবে সুযোগ পান ডুমিনি। কিন্তু স্কোয়াডে ডাক পাওয়ার ঘণ্টাখানিকের মধ্যেই নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন আমলা।

গুরুতর অসুস্থ বাবার পাশে থাকার জন্য দল থেকে ছুটি চেয়ে নিয়েছেন ৩৫ বছর বয়সী এ ব্যাটসম্যান। দক্ষিণ আফ্রিকা দলের ম্যানেজার মোহাম্মদ মোসাজি এ খবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আমলা আমাদের কাছ থেকে শেষ দুই ম্যাচের জন্য ছুটি চেয়েছে। তার বাবা এখন গুরুতর অসুস্থ। আমাদের দোয়া এবং শুভকামনা থাকবে আমলা ও তার পরিবারের প্রতি। আশা করি শীঘ্রই এ কঠিন সময় কাটিয়ে উঠবেন তারা। আমরা তার অবস্থা বুঝতে পারছি, অবশ্যই সবার আগে যে কারো পরিবার।’

এদিকে আমলা সরে দাঁড়ানোয় পুনরায় রেজা হেন্ডরিকসকে দলে নিয়েছে দক্ষিণ আফ্রিকা। এ ব্যাপারে মোসাজি বলেন, ‘নির্বাচকেরা রেজা হেন্ডরিকসকে স্কোয়াডে নেয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে। সে গত সন্ধ্যায় এখানে এসেছে। এটা আগে থেকেই নির্ধারিত ছিলো যে হেন্ডরিকস এবং আমলাকে অদল-বদল করে খেলানো হবে।’

শেষ দুই ওয়ানডের জন্য দক্ষিণ আফ্রিকার পরিবর্তিত স্কোয়াড

ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), রেজা হেন্ডরিকস, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), জেপি ডুমিনি, ইমরান তাহির, এইডেন মারক্রাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, এনরিচ নর্ৎজে, আন্দিল ফেলুকায়ো, ডুয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদাম তাবরাইজ শামসি, ডেল স্টেইন এবং রাসি ফন ডার ডুসেন।

Show More

আরো সংবাদ...

Back to top button