বিনোদন

বোরকা পরে হাজির চঞ্চল-মিম!

ঢাকা , ১৪ মার্চ , (ডেইলি টাইমস২৪):

ভিন্ন বেশ ধরায় ‘আয়নাবাজি’ ও ‘দেবী’তে প্রশংসিত হয়েছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী। এবার তার প্রথম ওয়েব সিরিজেও সে পথেই হাঁটছেন এই অভিনেতা।

যার প্রথম দর্শন পাওয়া গেল গতকাল (১৩ মার্চ)। ‘নীল দরজা’ নামের এই সিরিজের পোস্টারে তাকে দেখা গেল বোরকা পরা অবস্থায়! সঙ্গে একই বেশে আছেন বিদ্যা সিনহা মিমও।
আলফা আই মিডিয়া প্রোডাকশন লিমিটেডের ব্যানারে ৬ পর্বের এই ওয়েবে বেশ কয়েকটি রূপে পাওয়া যাবে চঞ্চলকে।
সিরিজটি প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘পুরান ঢাকার এক বাড়িতে, অদ্ভুত এক ভাড়াটিয়ার আগমন হয়। ষাটোর্ধ্ব এই বৃদ্ধ ৩ দিনের জন্য বাড়িটা ভাড়া নেন এবং ৭ দিনের অগ্রিম টাকা দিয়ে দেন। বাড়িওয়ালা চলে যাবার পর কাজের বুয়াকে চিনি-দুধ ছাড়া কড়া লিকারের এক কাপ চা দিতে বলে, আয়নার সামনে দাঁড়িয়ে বৃদ্ধ লোকটি তার মুখের মেকআপ তুলতে শুরু করেন! মেকআপ তোলার পর দেখা যায় তিনি বৃদ্ধ নন! তরুণ এক যুবক। নাম মীর্জা এলিয়াদ, পেশায় ব্লগার। কিন্তু অনলাইন দুনিয়া তাকে চেনে বিভিন্ন নামে। অনলাইনের এই বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে সমাজ আর রাষ্ট্র বিরোধী লোকের মুখোশ উন্মোচন করাই তার কাজ।’চঞ্চল ও মিমভিন্ন গল্পের এই কাজ প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘এখন অনলাইনের যুগ। বিশ্বের নামী দামি তারকারা সবাই এখন ওয়েব সিরিজ করছে। এর আগে ওয়েব সিরিজ নিয়ে বেশ কয়েকজনের সঙ্গে কথা বললেও, এবারই প্রথম কাজ করতে যাচ্ছি। তাছাড়া এর গল্পটাও এই সময়ের সঙ্গে বেশ প্রাসঙ্গিক।’
এই ওয়েব সিরিজে মিম অভিনয় করছেন তাবাসসুম চরিত্রে।

নির্মাতা আরও জানান, এটি উন্মুক্ত শুরু হবে শিগগিরই ভিডিও শেয়ারিং সাইট বায়োস্কোপ-এ।

Show More

আরো সংবাদ...

Back to top button