ফ্যাশন

তাদের পলকা ডট ফ্যাশন

ঢাকা , ১৪ মার্চ , (ডেইলি টাইমস২৪):

বলিউড নায়িকারা এখন পলকা ডট ফ্যাশনে মেতেছেন। আলিয়া ভাট আর কারিনা কাপুর তো রীতিমতো প্রতিযোগিতায় নেমেছেন বড়  ও ছোট পলকা ডটের পোশাক নিয়ে! সেই তালিকায় অন্য সব তারকারাও আছেন। যুগ যুগ ধরেই অসংখ্য ট্রেন্ড সময়ের সঙ্গে সঙ্গে এসেছে আবার চলেও গেছে। তবে পলকা ডটের আবেদন যেন চিরন্তন। পলকা ডটের প্যান্টস্যুট, জাম্পস্যুট বা শাড়ি যেকোনও অনুষ্ঠানেও দিব্যি মানিয়ে যায়।

আলিয়া ভাট

আলিয়া ভাট
আলিয়া ভাটকে পলকা ডটের পোশাক পরতে দেখা যায় প্রায়ই। জিয়ামবাতিসা ভালির পলকা ডট গাউন, ফ্রি পিপলের পলকা ডট কুর্তা ও মাইকেল কোরসের পলকা ডট প্যান্টস্যুটে বেশ কয়েকবার দেখা গেল তাকে সম্প্রতি।

কারিনা কাপুর

কারিনা কাপুর

কারিনা কাপুর

কারিনা কাপুর
এক অনুষ্ঠানে বারস্কা টপের সঙ্গে মাদার অব পার্ল এর পলকা স্কার্ট পরেন এসেছিলেন কারিনা কাপুর। এছাড়া বিভিন্ন অনুষ্ঠানে মাইকেল কোরসের পলকা ড্রেস, হাউজ অব মাসাবার পলকা ডট শাড়ি ও সিভিয়া টিসেরির ডিজাইন করা পলকা ডট টপে দেখা গেছে তাকে।

আনুশকা শর্মা

ঐশ্বরিয়া রাই বচ্চন

মাধুরী দীক্ষিত
এছাড়া অ্যান্ড্রু জিনের ডিজাইন করা পলকা ডট ড্রেসে ঐশ্বরিয়া রাই বচ্চন, অ্যাপাপপের ডিজাইনে আনুশকা শর্মা, সালোনির ডিজাইনে জ্যাকুলিন ফার্নান্দেজ ও প্রিটি লিটল থিংয়ের ডিজাইন করা ড্রেসে সারা আলি খানকে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে। সম্প্রতি এক অনুষ্ঠানে পলকা ডট ড্রেসে মাধুরী দীক্ষিতও ছিলেন স্বাচ্ছন্দ্য।

জ্যাকুলিন ফার্নান্দেজ

সারা আলী খান

তথ্যভোগ ডট ইন

Show More

আরো সংবাদ...

Back to top button