সারার সঙ্গে চুমুর দৃশ্য নিয়ে কার্তিকের বক্তব্য

0
12

ঢাকা , ১৬ মার্চ , (ডেইলি টাইমস২৪):

সোনু কে টিটু কি সুইটি সিনেমাখ্যাত অভিনেতা কার্তিক আরিয়ান। অনেকদিন থেকেই এ অভিনেতার সঙ্গে সারা আলী খানকে জুটি হিসেবে দেখতে চাইছিলেন তাদের ভক্তরা। অবেশেষে লাভ আজ কাল-টু সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন তারা।

ভারতের দিল্লিতে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে কার্তিক আরিয়ানের ভক্তরা একটি ভিডিও প্রকাশ করেন। এতে দেখা যায়, একটি নৈশ ক্লাবে পরস্পরকে চুমু খাচ্ছেন কার্তিক-সারা। ভিডিওটির ক্যাপশন ছিল, ‘অবশেষে আমরা কার্তিক-আরিয়ান ও সারা আলী খানকে পর্দায় একসঙ্গে দেখতে পেলাম। তাও আবার চুম্বন দৃশ্যে।’পরবর্তী সময়ে অন্তর্জালে ভাইরাল হয় ভিডিওটি। জানা যায়, লাভ আজ কাল-টু সিনেমার শুটিংয়ের দৃশ্য এটি।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন কার্তিক আরিয়ান। এ সময় সিনেমা ও ব্যক্তিগত বিভিন্ন বিষয়ে কথা বলেছেন এ অভিনেতা। সারার সঙ্গে ভাইরাল হওয়া দৃশ্যটি নিয়ে প্রশ্ন করা হলে কার্তিক বলেন, ‘আমি ইমতিয়াজ আলীর পরের সিনেমায় অভিনয় করছি এবং উইন্ডো সিট ফিল্মসের প্রযোজকরা এ সম্পর্কে ভালো বলতে পারবেন। আর ভিডিওর বিষয়ে বলতে গেলে-এটা কি সত্যিই সারা ও আমি ছিলাম?’

‘কফি উইথ করন’টক শোয়ে হাজির হয়ে প্রথম কার্তিক আরিয়ানের প্রতি নিজের ভালো লাগার কথা জানান সারা। এরপর সারার প্রসঙ্গ এলেই সবসময় লাজুক ভঙ্গিতে এড়িয়ে গেছেন কার্তিক। পরবর্তী সময়ে একটি পার্টিতে তাদের পরিচয় করিয়ে দেন অভিনেতা রণবীর সিং। অনেক গুঞ্জন শেষে লাভ আজ কাল-টু সিনেমায় চুক্তিবদ্ধ হন তারা।

সাইফ আলী খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমা লাভ আজ কাল। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটির সিক্যুয়েল লাভ আজ কাল-টু। এটি পরিচালনা করছেন ইমতিয়াজ আলী।

দেখুন : ভাইরাল হওয়া ভিডিওটি