বিমানে ভ্রমণকারীদের জন্য সুসংবাদ

0
23

ঢাকা , ১১ এপ্রিল , (ডেইলি টাইমস২৪):

বিমানে যারা ভ্রমণ করতে আগ্রহী তাদের জন্য মার্চ মাস পর্যন্ত বিভিন্ন সুযোগ দিচ্ছে সিঙ্গাপুর এয়ারলাইন্স। সবচেয়ে বেশি পাওয়া যাবে ‘বোর্ডিং পাস প্রিভিলেজ’ ও ‘সিঙ্গাপুর এক্সপ্লোরার পাস’য়ের সুবিধাগুলো।

বোর্ডিং পাস প্রিভেলেজ

‘বোর্ডিং পাস’য়ের মাধ্যমে সিঙ্গাপুরের বিভিন্ন অভিজাত রেস্তোরাঁয় পাওয়া যাবে ১০ থেকে ১৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড়।

মূল্যছাড়ের রেস্তোরাঁর মধ্যে রয়েছে-‘বিস্ট অ্যান্ড বাটারফ্লাই’, ‘ফেয়ারমন্ট সিঙ্গাপুর’, ‘জাম্বো সি ফুড, ‘ওরিয়েন্ট প্যালেস’, ‘দ্য ওয়াইনারি’ ইত্যাদি।

সিঙ্গাপুরের যাওয়ার পরে যখন আপনি বিভিন্ন দর্শনীয় স্থানে ঘুরতে যাবেন সেখানেও আপনার খরচ বাঁচবে পারবেন বোর্ডিং পাস দেখিয়ে। রয়েছে ছয়টি হোটেলে কক্ষ ভাড়া নেওয়ার ক্ষেত্রে মূল্য হ্রাস সুযোগ। এছাড়াও ‘নেচারল্যান্ড’ এবং ‘সেরেনা স্পা বাই হো ওয়েলনেস’ থেকে সেবা নেওয়ার ক্ষেত্রে পাওয়া যাবে সুবিধা ও মূল্য ছাড়।

বিমানবন্দরে ‘ট্রানজিট’ নেয়ার সময় রেস্তোরাঁগুলোতে মিলবে ১০ থেকে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় ও সিঙ্গাপুরের বাইরের বিভিন্ন রেস্তোরাঁতেও সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন ‘বোর্ডিং পাস প্রিভিলেজ’ দেখিয়ে। সিঙ্গাপুর এয়ারলাইন্সের বিশেষ এই সুবিধাগুলো উপভোগ করতে সিঙ্গাপুর এয়ারলাইন্সে ভ্রমণ করার এক মাসের মধ্যে বোর্ডিং পাসটি প্রিন্ট করে উপস্থাপন করতে হবে।

সিঙ্গাপুর এক্সপ্লোরার পাস

সিঙ্গাপুর ঘুরতে যাওয়া ও সিঙ্গাপুর হয়ে অন্য কোনো দেশে যাওয়ার জন্য টিকিট বুক করার সময় ‘সিঙ্গাপুর এক্সপ্লোরার পাস’ যোগ করলে দেশটির মোট ২০টি দর্শনীয় স্থানে বিনামূল্যে প্রবেশ করার সুযোগ রয়েছে।

এছাড়া কোন কোন স্থানে এই পাস কার্যকর হবে ও পাস কেনার বাড়তি খরচ সম্পর্কে জানা যাবে সিঙ্গাপুর এয়ারলাইন্সের ওয়েবসাইটে। টিকিট কেনার সময়, ভিসার মেয়াদ, সর্বোচ্চ ও সর্বনিম্ন কত থাকতে হবে, বিমানের কোন শ্রেণিতে যাওয়া হবে এসবের উপর নির্ভর করবে খরচ।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here