চোটের মিছিলে এবার মুস্তাফিজ!

0
34

ঢাকা , ১১ এপ্রিল , (ডেইলি টাইমস২৪):

বিশ্বকাপের আগে চোটের প্রকোপ বাড়ছে বাংলাদেশ শিবিরে। মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, সাইফউদ্দিনের পর চোটের তালিকায় যোগ দিলেন ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান। নিউজিল্যান্ড সফর শেষে বিয়ে করে সদ্যই ঢাকা প্রিমিয়ার লিগে ফিরেছেন তিনি। গতকাল বুধবার শাইনপুকুর ক্রিকেট ক্লাবের অনুশীলনে বাঁ পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন এই বাঁহাতি পেসার।

সামনেইত আসছে আয়ারল্যন্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজ। এরপর বিশ্বকাপ। কিন্তু দলের অন্যতম সেরা অস্ত্র মুস্তাফিজের বাঁ পায়ের গোঁড়ালিতে এখন ব্যান্ডজ জড়ানো। তবে এক্সরে রিপোর্টে খুব খারাপ কিছু ধরা পড়েনি। আজ বৃহস্পতিবার বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী তাকে পরীক্ষা নীরিক্ষা করে দুই সপ্তাহের বিশ্রাম দিয়েছেন। তারপর আবারও পর্যবেক্ষণ করে পরবর্তী সিদ্ধান্ত দেওয়া হবে। সাধারণত দুই সপ্তাহেই এ ধরণের চোটের ব্যথা সেরে যায়্

আশার কথা, মুস্তাফিজের গোড়ালির হাড়ে কোনো চিড় ধরা পড়েনি। লিগামেন্টে হালকা চোট আছে। চলতি মাসের শেষ সপ্তাহে শুরু হবে জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প। কিন্তু এতে যোগ দেওয়া হচ্ছে না মুস্তাফিজের। তখন তাকে পুনর্বাসনপ্রক্রিয়ার মধ্যে থাকতে হবে। দুই সপ্তাহ পর যদি পরীক্ষায় ইতিবাচক কিছু পাওয়া যায়, মুস্তাফিজ তবেই বোলিং শুরু করতে পারবেন। তাছাড়া আগামী সপ্তাহেই বিশ্বকাপ দল ঘোষণা হওয়ার কথা রয়েছে। এমন মুহূর্তে চোটে পড়া মুস্তাফিজের জন্য দুঃখজনকই বটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here