খেলাধুলা

২১ হাজার শিশুকে জয় উপহার দিতে পারলো না মুম্বাই

ঢাকা , ১৩ এপ্রিল , (ডেইলি টাইমস২৪):

‘এডুকেশন অ্যান্ড স্পোর্টস ফর অল’। এই স্লোগানকে সামনে রেখেই মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে আনা হয়েছে ২১ হাজার শিশুকে। বিনা টিকিটে মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়্যালসের ম্যাচ দেখার সুযোগ করে দিয়েছে মুম্বাই কর্তৃপক্ষ। কিন্তু দুর্ভাগ্য তাদের। শ্বাসরূদ্ধকর এই খেলায় শিশুদের জয় উপহার দিতে পারেনি রোহিত শর্মার দল। শেষ মুহূর্তে এসে গেরে গেছে তারা।

শুক্রবার অনুশীলনের সময়ও গ্যালারিতে হাজির ছিল ওেই ২১ হাজার শিশু। তখন থেকেই পুরো মুম্বাই ইন্ডিয়ান্সকে তাতিয়েছে তারা। শুক্রবার ছোট-ছোট ছেলেমেয়েদের সঙ্গে টুইটারে ছবি পোস্ট করে দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া লেখেন, ‘আগামিকাল মুম্বাই মাঠে নামবে এদের জন্য।’ কিন্তু শেষ পর্যন্ত তাদেরকেই জয় এনে দিতে ব্যর্থ হলেন পান্ডিয়ারা।

বিভিন্ন এনজিওর মাধ্যমে সংগ্রহ করা হয়েছে এই ২১ হাজার শিশুকে। গত বছরও ঠিক একইভাবে ওয়াংখেড়ে স্টেডিয়ামে ২১ হাজার শিশুকে নিয়ে এসেছিল মুম্বাই। সেই একই স্লোগানে, ‘সবার জন্য খেলা এবং শিক্ষা।’

চোটের কারণে এক ম্যাচ বিরতি দিয়ে মাঠে ফিরলেন রোহিত শর্মা এবং দলকে জয় উপহার দিতে ব্যর্থ হলেন তিনি। ১৮৭ রান করেও ৪ উইকেটে হারতে হলো মুম্বাই ইন্ডিয়ান্সকে। এই পরাজয়ে তিন নম্বরেই রয়ে গেলো মুম্বাই। আর জিতলেও সাত নম্বর থেকে উপরে উঠতে পারেনি রাজস্থান রয়্যালস।

Show More

আরো সংবাদ...

Back to top button