রাজনীতি

সন্ত্রাসী কর্মকাণ্ড না থাকলে প্রতিটি দিনই হবে উৎসবমুখর

ঢাকা , ১৪ এপ্রিল , (ডেইলি টাইমস২৪):

দেশে যদি পেট্রল বোমা ও সন্ত্রাসী কর্মকাণ্ড না থাকে তবে উৎসব প্রিয় বাঙালির প্রতিটি দিনই হবে উৎসবমুখর বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

রাজধানীর মোহাম্মদপুরে রোববার (১৪ এপ্রিল) তরুণ সংঘ মাঠে থানা জাতীয় পার্টি আয়োজিত পহেলা বৈশাখের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

রাঙ্গা বলেন, ‘সরকার ও বিরোধী দল এক হয়ে সম্প্রীতি বজায় রাখলে প্রতিটি উৎসবই হবে আনন্দময়।’

তিনি বলেন, ‘পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ পহেলা বৈশাখে সরকারি ছুটি ঘোষণা করেছিলেন। পহেলা বৈশাখ কোনো ধর্ম, গোষ্ঠী বা দলের নয়। পহেলা বৈশাখ হচ্ছে বাঙালির প্রধান উৎসব।

মোহাম্মদপর থানা জাতীয় পার্টির সভাপতি এ এন এম রফিকুল ইসলাম সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতী, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা এমএ রাজ্জাক খান, কাজী আবুল খায়ের, রেজাউল করিম প্রমুখ।

এদিকে সকাল থেকেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা শিল্পীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। আনন্দময় আয়োজনে সবাইকে পান্তা-ইলিশে আপ্যায়িত করা হয়। র‌্যাফেল ড্র বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। এর আগে সকাল ৯টায় একই মাঠ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে।

Show More

আরো সংবাদ...

Back to top button