জাতীয়

প্রধানমন্ত্রীর সঙ্গে নুসরাতের পরিবারের সাক্ষাৎ

ঢাকা , ১৫ এপ্রিল , (ডেইলি টাইমস২৪):

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন অগ্নিসন্ত্রাসের শিকার হয়ে মারা যাওয়া ফেনীর সোনাগাজীর মাদ্রাসার শিক্ষার্থী নুসরাত জাহান রাফির বাবা একেএম মুসা ও মা শিরিনা আক্তার। তাদের সঙ্গে ছিলেন নুসরাতের দুই ভাইও।

সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে গিয়ে শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন তারা। প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সাক্ষাতের সময় প্রধানমন্ত্রী নুসরাতের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন ও গভীর সমবেদনা জানান। তিনি বলেন, দুষ্কৃতকারীদের কেউই আইনের হাত থেকে রক্ষা পাবে না। প্রধানমন্ত্রী তাদের সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

গত ৬ এপ্রিল আলিমের আরবি প্রথম পত্র পরীক্ষা দিতে সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে যায় নুসরাত। এরপর কৌশলে তাকে পাশের ভবনের ছাদে ডেকে নেওয়া হয়। সেখানে বোরকা পরা ৪/৫ ব্যক্তি ওই ছাত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে ওই ছাত্রীকে উদ্ধার করে তার স্বজনরা প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে ফেনী সদর হাসপাতালে পাঠান। সেখান প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১০ এপ্রিল নুসরাত মারা যায়।

Show More

আরো সংবাদ...

Back to top button