ইংল্যান্ডের বিশ্বকাপ দলে নেই ওয়েস্ট ইন্ডিজের ‘সেই’ আর্চার

0
12

ঢাকা , ১৭ এপ্রিল , (ডেইলি টাইমস২৪):

ইয়ন মরগানকে অধিনায়ক করে ১৫ জনের বিশ্বকাপ দল ঘোষণা করেছে ইংল্যান্ড। বিশ্বকাপের এ দলে নেই আলোচনায় থাকা পেসার জোফরা আর্চার।

নতুন অভিবাসন আইন অনুযায়ী বার্বাডোজে জন্ম নেয়া আর্চারের ইংল্যান্ডের হয়ে খেলতে আর কোনো বাধা নেই। তিনি বিশ্বকাপে খেলতে পারেন, এমন লেখালেখিও হয়েছে বিস্তর। তবে শেষ পর্যন্ত ১৫ জনের দলে নেয়া হয়নি এই পেসারকে।

তবে আর্চারের যে একেবারে সম্ভাবনা শেষ হয়ে গেছে, এমন নয়। বিশ্বকাপের আগে পাকিস্তান এবং আয়ারল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের দলে রাখা হয়েছে এই পেসারকে। সেখানে ভালো করলে জায়গা পেতেও পারেন, কেননা ২৩ মে পর্যন্ত দল পরিবর্তন করার সুযোগ রেখেছে আইসিসি।

একইরকম সুযোগ থাকছে আর্চারের সাসেক্স সতীর্থ ক্রিস জর্ডানের। আয়ারল্যান্ড এবং পাকিস্তানের বিপক্ষে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচের দলে রাখা হয়েছে এই পেসারকে। ২০১৬ সালের সেপ্টেম্বরের পর এবারই প্রথমবারের মতো দলে জায়গা পেয়েছেন তিনি।

ইংল্যান্ডের বিশ্বকাপ দল : ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলি, জনি বেয়ারস্টো, জস বাটলার, টম কুরান, জো ডেনলি, অ্যালেক্স হেলস, লিয়াম প্লাংকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here