সারাদেশ

জাতীয় পার্টির শাসনামলে দেশ এগিয়ে গেছে: জিএম কাদের

ঢাকা , ১৪ এপ্রিল , (ডেইলি টাইমস২৪):

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাবেক মন্ত্রী গোলাম মো. কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টির সবচেয়ে বড় সম্পদ ৯ বছরের শাসন আমলে সুশাসন। সে সময় দেশের মানুষ অবকাঠামোগত উন্নতি দেখেছে, সংস্কার মূলক কাজ দেখেছে, বাংলাদেশকে অর্থনৈতিকভাবে এগিয়ে যেতে দেখেছে।

সোমবার রংপুর টাউন হলে জেলা ও মহানগর জাতীয় পার্টি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও জাতীয় সংসদের প্রধান বিরোধী দলীয় চীফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা এমপি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জাতীয় পার্টি রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির।

রংপুরবাসী তথা রংপুরের জাতীয় পার্টির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জিএম কাদের বলেন, দুঃসময় আমার পাশে থেকেছেন, আমার পক্ষে কথা বলেছেন। আপনাদের আন্দোলনের মাধ্যমে আমার অবস্থান আবার ফিরে পেতে সক্ষম হয়েছি। আমি আপনাদের কাছে ঋণী। এ ঋণ পরিশোধে আজীবন আপনাদের পাশে থেকে কাজ করে যাবো।

জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য সাহানারা বেগম, রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফখর-উর-জ্জামান জাহাঙ্গীর, মহানগর জাতীয় পাটির যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুজ্জামান নাজিম, লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেনসহ জাতীয় পার্টি ও তার অঙ্গ সংগঠন এবং সহযোগী সংগঠনের রংপুর জেলা ও বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ।

Show More

আরো সংবাদ...

Back to top button