সারাদেশ

কর্ণফুলীতে ডাকাতির ঘটনায় ছয়জন গ্রেপ্তার

ঢাকা , ২৯ এপ্রিল , (ডেইলি টাইমস২৪):

কর্ণফুলী উপজেলার চরলক্ষ্ম্যা উপজেলার গোয়ালপাড়ায় এলাকায় এক বাড়িতে ডাকাতির ঘটনায় ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে তিনজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। উদ্ধার করা হয় ডাকাতি হওয়া স্বর্ণালঙ্কার।

গ্রেপ্তারকৃতরা হলেন- নুর মোহাম্মদ, আতাউল, তড়িৎ, গফুর, সেলিম ও পারভেজ। এদের মধ্যে তড়িৎ ডাকাতি হওয়া স্বর্ণের ব্যবসায়ী।

আজ বুধবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শফি উদ্দিনের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তড়িৎ। এর আগে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. খায়রুল আমীনের আদালতে গ্রেপ্তার নুর মোহাম্মদ ও আতাউল স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

গত ২৯ এপ্রিল দিবাগত রাতে উপজেলার চরলক্ষ্ম্যা ইউনিয়নের গোয়ালপাড়ায় এলাকার সেলিমের বাড়িতে ১০/১২ ডাকাত ঘরের ঢুকে লোকজনকে অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকা স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্র করে নিয়ে যায়। এ ঘটনায় কর্ণফুলী থানায় মামলা দায়ের পর ওসি (তদন্ত) মোহাম্মদ জোবাইর সৈয়দকে তদন্তভার দেওয়া হয়।

কর্ণফুলী থানার তত্ত্বাবধানে অফিসার ইনচার্জ, তদন্তকারী কর্মকর্তা ও এসআই মনিরুল ইসলাম, আওরঙ্গজেব, রবিউল ধারাবাহিক অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত ছয়জনকে গ্রেপ্তার করে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর মাহমুদ বলেন, গত ২৯ এপ্রিল উপজেলার গোয়ালপাড়ায় একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

এ ঘটনায় মামলা দায়ের হলে পুলিশ ছয় আসামিকে গ্রেপ্তার করে। ঘটনার সঙ্গে জড়িত থাকা বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Show More

আরো সংবাদ...

Back to top button