বিনোদন

বাথটাবে সুস্মিতা, প্রেমিক বললেন গর্জিয়াস

ঢাকা , ২৯ এপ্রিল , (ডেইলি টাইমস২৪):

ভারতের সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। অভিনয়ে অনিয়মিত হয়ে বর্তমানে বয়সে অনেক ছোট রোহমান শলের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন তিনি। এই সম্পর্ক নিয়ে কোনো লুকোচুরি নেই নায়িকার। সোশ্যাল মিডিয়ায় ছবি বা ভিডিও শেয়ার করে সম্পর্কের বিষয়ে মাঝে মাঝেই আপডেট দেন তিনি।

তবে এবার অভিনেত্রী ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নিজের একটি ফ্যাশনের ছবি। সেখানে কমেন্ট করেছেন তার বর্তমান প্রেমিক রোহমান শলে। ছবিতে দেখা যাচ্ছে, বাথটবে রয়েছেন সুস্মিতা সেন। তার পরনে কালো পোশাক। সোশ্যাল ওয়ালে শেয়ার করা সে ছবি দেখে রোহমান শলে বললেন, ‘গর্জিয়াস’।

সুস্মিতার আনন্দে হোক বা মন খারাপে, সবকিছুতেই এখন জড়িয়ে থাকেন রোহমান। নায়িকার বয়স এখন ৪২, আর রোহমানের ২৭। রোহমান মুম্বইয়ের এক মডেল। বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গেছে তাকে। বলিউডে পা রাখার জন্য বহু দিন ধরেই নাকি তিনি চেষ্টা করে যাচ্ছেন।

এই যুবকের সঙ্গে অভিনেত্রী সুস্মিতা সে যে প্রেমের সম্পর্কে রয়েছেন, এ খবর নতুন নয়। তবে নিন্দুকেরা মনে করেন, সুস্মিতার সঙ্গে প্রেমের সম্পর্ককে হয়তো সিঁড়ি হিসেবে ব্যবহার করতে চাইছেন রোহমান শলে।

সুস্মিতা সেনের সঙ্গে এর আগে রণদীপ হুডা, বিক্রম ভাট্ট,পাকিস্তানি ক্রিকেটার ওয়াসিম আকরাম সহ অনেকের সম্পর্কের খবর রটেছে। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খোলেন না। অথচ রোহমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যেই জানিয়েছেন। সুস্মিতার দত্তক নেয়া দুই মেয়ের সঙ্গেও রোহমানের ভালো সম্পর্ক।

Show More

আরো সংবাদ...

Back to top button