আন্তর্জাতিক

জারদারির গ্রেফতারকে আল্লাহর রহমত বললেন ইমরান খান

ঢাকা , ১১ জুন , (ডেইলি টাইমস২৪):

পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট আসিফ আলি জারদারিসহ বিরোধী নেতাদের গ্রেফতারে স্বস্তি প্রকাশ করেছেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান।

ইমরান খান বলেন, বড় গ্রেফতারগুলো সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। আল্লাহ তায়ালা পাকিস্তানের ওপর রহম করেছেন। এসব গ্রেফতারের মাধ্যমে দেশের উপকার হবে।

মঙ্গলবার ইসলামাবাদে তেহরিকে ইনসাফের সংসদীয় কমিটির বৈঠকে ইমরান এসব কথা বলেন। খবর জিয়ো নিউজ ও এক্সপ্রেস ট্রিবিউন উর্দূর।

সূত্রের বরাতে ওই খবরে বলা হয়, দলের সংসদীয় কমিটির বৈঠকে জারদারিসহ রাজনৈতিক নেতাদের গ্রেফতারের বিষয়ে আলোচনা হয়। পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ আগে থেকেই কারাগারে আটক রয়েছেন। সোমবার সাবেক প্রেসিডেন্ট আসিফ আলি জারদারিকে গ্রেফতারের পরই মঙ্গলবার মুসলিম লীগের (নওয়াজ) শীর্ষ নেতা হামযাহ শরীফকে আটক করা হয়।

শীর্ষ বিরোধী নেতাদের গ্রেফতারের পরও দেশে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি সৃষ্টি না হওয়ায় বিষয়টিকে ইমরান খান আল্লাহর রহমত হিসেবে আখ্যায়িত করেন।

সার্বিক পরিস্থিতির ওপর সন্তোষ প্রকাশ করে ইমরান বলেন, যাদের আটক করা হয়েছে তাদের থেকে অবশ্যই গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। ভালো সমাজ গড়তে হলে ছোট-বড়র জন্য আলাদা নিয়ম করা যাবে না। এই জন্য নয়া পাকিস্তানে সবার জন্য সমানভাবে আইন কার্যকর হবে।

Show More

আরো সংবাদ...

Back to top button