বিনোদন

বিবাহিত জীবনের আসল সত্য জানালেন রণবীর

ঢাকা , ১২ জুন , (ডেইলি টাইমস২৪):

বি-টাউনে এই মুহূর্তের হট কাপল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। রিল বা রিয়েল…দুই ক্ষেত্রেই তাদের কেমিষ্ট্র চোখে পড়ার মতো। কিন্তু বিবাহিত জীবনের আসল সত্যিটা কী? ভিডিও শেয়ার করে নিজেই তা সকলের সামনে আনলেন রণবীর সিং।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে ব্যাট দিয়ে স্বামী রণবীরকে প্রচণ্ড পেটাচ্ছেন দীপিকা। তার ক্যাপশনে নায়ক লেখেন, ‘স্টোরি অব মাই লাইফ…রিয়েল অ্যান্ড রিল’।

দীপবীর ফ্যানদের জন্য সুখবর। ফের এই পছন্দের জুটিকে দেখা যাবে বড় পর্দায়। বিয়ের আগে তাদের একসঙ্গে শেষ কাজ ছিল ‘পদ্মাবত’। যদিও সঞ্জয় লীলা বনশালীর সেই ছবিতে দু’জনকে নায়ক-নায়িকার ভূমিকায় দেখা যায়নি। শেষ তারা বড় পর্দায় জুটি বেঁধেছিলেন বাজিরাও-মস্তানিতে।

বিয়ের পর বেশ কয়েকটা ছবিতে দীপিকাকে ছাড়াই ছক্কা হাঁকিয়েছেন রণবীর। সারা আলি খানের সঙ্গে ‘সিম্বা’, আলিয়া ভাটের সঙ্গে ‘গলি বয়’ করেছেন তিনি। অন্যদিকে দীপিকাও সদ্যই ‘ছপক’-এর শুটিং শেষ করেছেন।

এবার দু’জনেই জোর কদমে মাঠে নেমে পড়েছেন কপিল দেবের বায়োপিক ‘৮৩’ নিয়ে। এই ছবিতে কপিলের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। কিংবদন্তি ক্রিকেটার কপিল দেবের বায়োপিকের শুটিং শুরুর আগে তাই ব্যাট নিয়ে প্র্যাকটিসে নেমে পড়লেন দম্পতি। সঙ্গে খুনসুটি, মজাও চলল জোরকদমে।

Show More

আরো সংবাদ...

Back to top button