প্রধান সংবাদসারাদেশ

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

ঢাকা , ১১ জুলাই , (ডেইলি টাইমস২৪):কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধের ঘটনায় আব্দুল মালেক মিস্ত্রী (৩৮) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।নিহত ব্যক্তি উপজেলার সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়ার মৃত মকবুল আহমদ মিস্ত্রীর পুত্র। এঘটনায় পুলিশের অন্তত ৩ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল হতে অস্ত্র,গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। পুলিশের দাবী নিহত ব্যক্তি একাধিক মাদক ও অস্ত্র মামলা পলাতক আসামী।

টেকনাফ মডেল থানার ওসি প্রদিপ কুমার দাশ জানান,বুধবার (১০ জুলাই) রাত সাড়ে ৯ টা নাগাদ টেকনাফ বাস টার্মিনাল এলাকা হতে উপজেলার সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়ার একাধিক অস্ত্র ও মাদক মামলার পলাতক আসামী আব্দুল মালেক (৩৮)আটক করা হয়।তার দেয়া তথ্য মতে বৃহস্পতিবার রাতের প্রথম প্রহরে থানা পুলিশের একটি দল একই ইউনিয়নের লেঙ্গুরবিল মাঠ পাড়া পাহাড়ে মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানে যায়। এসময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। এতে পুলিশের এএসআই রামধন (৩৯), কনষ্টেবল রাজু মজুমদার (২৭) ও আব্দুস শুকুর (২২) আহত হয়। পাল্টা জবাবে পুলিশ ৫০ রাউন্ড গুলি ছূঁড়লে দূর্বৃত্তরা পিছু হটে। পরিস্থিতি স্বাভাবিক হলে ঘটনাস্থল তল্লাশী করে ২টি এলজি, ১৩ রাউন্ড তাজা কার্তুজ, ২১রাউন্ড কার্তুজের খোসা ও ৫ হাজার পিস ইয়াবাসহ গুলিবিদ্ধ আব্দুল মালেক কে উদ্ধার করে টেকনাফ সদর হাসপাতালে নেওয়া হয়।সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার প্রেরন করা হয়।রাতে কক্সবাজার সদর হাসপাতালে পৌছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান,তদন্ত স্বাপেক্ষে দোষীদের বিরুদ্ধে সরকারী কাজে বাঁধা, পুলিশের উপর হামলার অভিযোগে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
Show More

আরো সংবাদ...

Back to top button