বিনোদন

ওজন কমাতে গিয়ে হৃদরোগে মৃত্যু অভিনেত্রীর

ডেইলি টাইমস টোয়েন্টিফোর : মাত্র একত্রিশ বছরেই না ফেরার দেশে চলে গেলেন হায়দেরাবাদের জনপ্রিয় তেলুগু অভিনেত্রী আরতি আগরওয়াল। তার ম্যানেজার ঊমা শংকর জানিয়েছেন, শনিবার ভোর রাতে আমেরিকার আটলান্টায় মৃত্যু হয়েছে তার।

ঊমা শংকর আরও জানান, মাস খানেক আগে শ্বাসকষ্টের সমস্যার জন্য একটি অস্ত্রোপচার করেছিলেন তিনি। তার পর সুস্থই ছিলেন। কিন্তু, শুক্রবার গভীর রাতে হঠাৎ তার বুকে যন্ত্রণা অনুভূত হয়। হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হয় জনপ্রিয় এই অভিনেত্রীর।

শনিবার দক্ষিণী এই অভিনেত্রীর অকস্মিক মৃত্যুর খবরে শোকে ভেঙে পড়েন টলিউডের কলাকুশলীরা। এত কম বয়সে প্রচুর ছবিতে কাজ করছেন আরতি আগারওয়াল। সম্প্রতি আমেরিকা থেকে ফিরে নতুন কয়েকটি ছবিতে সই করেছিলেন তিনি।

এক ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, শরীরের বাড়তি মেদ ঝরাতে আমেরিকায় গিয়ে লাইপোসাকশান করিয়েছিলেন এই অভিনেত্রী। আর এর কারণেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন বলে মনে করা হচ্ছে।

দক্ষিণে অভিনেত্রী হিসেবে জনপ্রিয় হলেও, তার শুরুটা হয়েছিলো হিন্দি ছবি দিয়ে। বলিউডে তার প্রথম ছবি ‘পাগলপণ’। তার পরেই চলে যান টলিউডে। প্রথম ছবি ‘নুভু নকু নাচাভ’ এতে তার বিপরীতে ছিলেন ভেঙ্কটেশ। চিরঞ্জীবী, নাগার্জুনা, মহেশ বাবু দক্ষিণের সব বড় নায়কের সঙ্গেই অভিনয় করেছেন আরতি।

Show More

আরো সংবাদ...

Back to top button