জাতীয়

এমপি নিজাম হাজারির গাড়ি থেকে ১৭ অস্ত্রসহ আটক ২৬

ডেইলি টাইমস টোয়েন্টিফোর : ফেনীর লালপোল এলাকায় মহাসড়কে ফেনী-২ আসনের সংসদ সদস্য (এমপি) নিজাম উদ্দিন হাজারির গাড়িবহর আটক করে র‌্যাব। এ সময় ১৭টি আগ্নেয়াস্ত্রসহ আওয়ামী লীগের ২৬ নেতাকর্মীকে আটক করা হয়েছে।

শনিবার (০৬ জুন) রাত ৮টার দিকে গাড়িবহর আটকের ঘটনা ঘটে। পরে র‌্যাব রাত সাড়ে ১১টায় সংবাদ সম্মেলনে বিস্তারিত তথ্য জানায়।

সংবাদ সম্মেলনে র‌্যাব-৭’র অধিনায়ক লে. কর্নেল মিফতাহুল হক জানান, এ ঘটনায় আটক ২৬ জন। উদ্ধার করা হয়েছে শর্টগান ৫টি, একনলা বন্দুক ১টি, বিদেশি পিস্তল ৫টি, এলজি পিস্তল ৪টি, চাইনিজ কঠাল ২টি। এছাড়া গাড়িবহরের মধ্যে ৩টি মাইক্রোবাস রয়েছে।

এর আগে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের পরিচালক মেজর মোজাম্মেল হক এ বিষয় সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছিলেন।

এদিকে এ ঘটনার প্রতিবাদে রাতে ফেনীতে মহাসড়ক অবরোধ করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে রাত ১০টার দিকে অবরোধ প্রত্যাহার হয়। এ সময় লালপোল থেকে মহিপাল পর্যন্ত পাঁচ কিলোমিটার সড়কে যানজট সৃষ্টি হয়।

সংশ্লিষ্টরা জানান, বিকেলে ফেনীর সোনাগাজিতে সংসদ সদস্য রহিমুল্লার বিরুদ্ধে প্রতিবাদ সভায় অংশগ্রহণ শেষে ফেনী আসার পথে লালপোলে সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারির গাড়িবহর আটক করে র‌্যাব।

জেলা যুবলীগের আহ্বায়ক ও দাগনভূইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন জানান, উদ্ধার অস্ত্রগুলো সব বৈধ। এসব অস্ত্রের কাগজপত্র রয়েছে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের পরিচালক মেজর মোজাম্মেল হক জানান, অস্ত্রগুলো বৈধ হলে কাগজপত্র দেখে অস্ত্রগুলো ফেরত দেওয়া হবে।

Show More

আরো সংবাদ...

Back to top button