রাজনীতি

শনিবার সারাদেশে জামায়াতের বিক্ষোভ

দলের শীর্ষ নেতা ও সকল নেতা-কর্মীর মুক্তির দাবিতে শনিবার সারাদেশে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে জামায়াতে ইসলামী। বৃহস্পতিবার দলের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান এ কর্মসূচি ঘোষণার কথা জানান।

বিবৃতিতে শফিকুর রহমান জানান, সরকার বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক মন্ত্রী আলী আহসান মোহাম্মাদ মুজাহিদসহ জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দকে দীর্ঘ ৫ বছর যাবত অন্যায়ভাবে কারাগারে বন্দী করে রেখেছেন। সরকার রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করে জামায়াতে ইসলামীকে নিশ্চিহ্ন করার যে ষড়যন্ত্র করছে।

তিনি জানান, আলী আহসান মোহাম্মাদ মুজাহিদ সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার। দেশের গণতান্ত্রিক আন্দোলনে ও ইসলামী আন্দোলনে তার আপোষহীন ভূমিকায় সরকার দিশেহারা হয়ে তাকে হত্যার ষড়যন্ত্র করছে। তাকে ফাঁসানোর হীন উদ্দেশ্যেই সরকার তার বিরুদ্ধে ভিত্তিহীন মিথ্যা ও বায়বীয় অভিযোগে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করেছে। সরকারের পরিকল্পনা মাফিক সাজানো ছকে ও ডিজাইনে মিথ্যা সাক্ষী দেয়ায়ে তাকে দোষী করার ষড়যন্ত্র চলছে। তিনিসহ জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দকে নির্মূল করে সরকার জামায়াতকে ধ্বংস করতে চায়।

তিনি আলী আহসান মোহাম্মাদ মুজাহিদসহ জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দ এবং আটক সকল নেতা-কর্মীদের মুক্তির দাবিতে ঘোষিত বিক্ষোভ কর্মসূচি শান্তিপূর্ণভাবে সফল করার জন্য জামায়াতের সকল শাখার প্রতি আহ্বান জানান এবং দেশবাসীর সহযোগিতা কামনা করেন।

Show More

আরো সংবাদ...

Back to top button