বিনোদন

বিচ্ছেদের পর ফের সরব সুজানা

বিনোদন ডেস্ক: ঢাকা, ১৪ জুন ( ডেইলি টাইমস্২৪): টিভি মিডিয়ার হালের আলোচিত মডেল-অভিনেত্রী সুমাইয়া জাফর সুজানা। সংগীত তারকা হৃদয় খানকে বিয়ে ও আট মাসের ব্যবধানে বিচ্ছেদ নিয়ে সাম্প্রতিক সময়ে বেশ আলোচনায় উঠে আসেন তিনি। অবশ্য বিচ্ছেদের কারণে কিছুদিন মিডিয়া থেকে দূরে থাকলেও এখন খুব ফুরফুরে মেজাজেই রয়েছেন এ মডেল-অভিনেত্রী। ভেঙে পড়ে হতাশদের দলে যোগ দেননি সুজানা। নতুনভাবে সব শুরু করেছেন।বিজ্ঞাপন ও নাটকে সমানতালে কাজ করে যাচ্ছেন তিনি। আসন্ন ঈদ উপলক্ষে কয়েকটি খণ্ড নাটকের কাজ নিয়েও ব্যস্ত আছেন সুজানা। এর মধ্যে সমপ্রতি তিনি অঞ্জন আইচের পরিচালনায় ‘ফড়িং’ নাটকের শুটিং শেষ করেছেন। এতে অভিনয় প্রসঙ্গে সুজানা বলেন, নাটকটির গল্প বেশ সুন্দর। রোমান্টিক গল্প নিয়ে নির্মাণ হয়েছে। আশা করছি ঈদে এটি দর্শকের বিনোদনে ভিন্নমাত্রা যোগ করবে।

এ নাটক ছাড়াও ঈদ উপলক্ষে ‘এক দুপুরের ভালবাসা’ নাটকের কাজ শেষ করেছেন তিনি। ঈদের ব্যস্ততা প্রসঙ্গে সুজানা বলেন, আমি বরাবরই ভিন্নধর্মী নাটকে নিয়মিত কাজ করতে চাই। আর ঈদের এই নাটকগুলোর গল্প আমার কাছে ভাল লেগেছে। এ পর্যন্ত কয়েকটি নাটকের কাজ শেষ করলাম। সামনে আরও কিছু হাতে রয়েছে। তবে বেছে বেছে ভাল গল্পের নাটকেই অভিনয় করছি।

ঈদে দর্শকের জন্য বিশেষ কিছু উপহার দেয়ার ব্যাপারে আমি দারুণ আশাবাদী। খণ্ডনাটকের পাশাপাশি ধারাবাহিকেও বেশ ব্যস্ত সুজানা।  ‘অপূর্বা’, ‘গন্তব্য নিরুদ্দেশ’ ধারাবাহিক নাটকগুলোর শুটিংও নিয়মিত করছেন বলে জানান তিনি। নাটকের পাশাপাশি বিজ্ঞাপনেও এখন নিয়মিত সুজানা। এ বছরই তিনি দীর্ঘদিন পর টানা দুই বিজ্ঞাপনের মধ্য দিয়ে মডেলিংয়ে ফিরেছেন।

এ প্রসঙ্গে সুজানা বলেন, অনেক দিন পর বিজ্ঞাপনে কাজ করেছি। আসলে বিজ্ঞাপনে কাজ করার ব্যাপারে খুব সচেতনতা অবলম্বন করি। ভাল পণ্য ও নির্মাতা ছাড়া এ জায়গাটিতে কাজ করা হয়ে ওঠে না। আমি চাই, যে কাজটি করবো সেটা যেন সবার কাছে গ্রহণযোগ্য হয়।

Show More

আরো সংবাদ...

Back to top button