রাজনীতি

ইনু খালেদা জিয়া বিষয়ক মন্ত্রী : আসাদুজ্জামান রিপন

                                                               সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন ড. আসাদুজ্জামান রিপন
ঢাকা, ১৪ জুন ( ডেইলি টাইমস্২৪): বিএনপির মুখপাত্র ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন বলেছেন,  হাসানুল হক ইনুকে সরকার তথ্যমন্ত্রী বলছে। আমার মনে হয় তিনি তথ্যমন্ত্রী নয় তিনি খালেদা জিয়া বিষয়ক মন্ত্রী। ইনু সব সময়ে হিংসাত্বক ও অশালীন বক্তব্য দিয়ে থাকেন। শাসক দলের মন্ত্রীরা অরুচি ও অশালীন বক্তব্য দিয়ে ঝগড়া সৃষ্টি করতে চায়। কিন্তু বিএনপি ঝগড়া করতে চায় না। এসব কথার জবাব বিএনপির কাছে আছে। রবিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। তিনি বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি এতটাই নিম্মগামী হয়েছে যে একজন নারী পুলিশ সদস্যও ধর্ষণ থেকে নিজেকে রক্ষা করতে পারেনি। এতেই প্রমাণ হয় দেশে আইন-শৃঙ্খলার চরম অবনতি ঘটেছে।
রিপন বলেন, যারা আইন-শৃঙ্খলা রক্ষা করবেন তারাই যদি খলনায়ক হয়ে ওঠেন তাহলে দেশবাসী কোথায় যাবে। একজন নারী পুলিশ সদস্য ধর্ষিত হয়েছেন। সরকার দলীয় এক এমপি পুত্র জোড়া খুন করেছে। এখন তাকে হত্যা মামলা থেকে আড়াল করার চেষ্টা করা হচ্ছে।
তিনি বলেন, এভাবে বিচারহীনতা চলতে থাকলে দেশের জন্য ভাল নয়। আমরা সরকারের কাছে দাবি জানাই সব অপরাধীর দ্রুত বিচার চাই। যদি জনগণের সরকার থাকলে এ ধরনের অপরাধ করে কেউ পার পেত না। অপরাধীর বিচার কার কাছে চাইবো। এ সরকার জনগণের সরকার নয়। তাদের কোন জবাবদিহিতা নেই।
বিএনপির এই নেতা বলেন, শুধু তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠিত করলেই সুষ্ঠ নির্বাচন করা সম্ভব নয়। সরকার যে ভাবে দেশের সমস্ত জাতীয় প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দিয়েছে তাতে তত্ত্বাবধায়ক দিয়ে সুষ্ঠ নির্বাচন সম্ভব নয়। তাই দেশে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত করতে হলে সমস্ত জাতীয় প্রতিষ্ঠানগুলোকে পুনর্গঠন করতে হবে।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, বিএনপির যুব বিষয়ক সম্পাদক ও যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ দফতর সম্পাদক আব্দুল লতিফ জনি, আসাদুল করিম শাহীন প্রমুখ।
Show More

আরো সংবাদ...

Back to top button