জাতীয়

রাজধানীর রামপুরায় বাসায় ঢুকে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গনধর্ষণ: গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার,ঢাকা, ১৪ জুন ( ডেইলি টাইমস্২৪): রাজধানীর পশ্চিম রামপুরায় বাসায় ঢুকে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় আব্দুর রহমান (২২) নামে এক দুর্বৃত্তকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে রামপুরার উলন থেকে তাকে গ্রেফতার করা হয়।

রামপুরা থানার ওসি মাহবুব তরফদার বিষয়টি নিম্চত করে বলেন, আব্দুর রহমান গৃহবধূকে গণধর্ষণের ঘটনার এজাহারভুক্ত আসামি। ঘটনার সাথে জড়িত অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে বলেও জানান ওসি।

শুক্রবার চট্টগ্রাম থেকে ওই এলাকায় খালার বাসায় স্বামীকে নিয়ে বেড়াতে আসেন ওই গৃহবধূ। খালা তাদের বাসায় রেখে কাজে যান। এ সুযোগে স্থানীয় যুবলীগ কর্মী সুজন ও তার সহযোগী মঈন, আহাদ ও ফরহাদ এবং আব্দুর রহমানসহ ৫/৬ জন যুবক তার বাসায় ঢুকে পড়ে। এরপর জানতে চায় আসলে তারা স্বামী-স্ত্রী কিনা। এ সময় তাদের মারধর করে আট হাজার টাকা, গৃহবধূর কানের দুল ও গলার স্বর্ণের চেইন নিয়ে কয়েকজন চলে যায়। পরে সুজন, মঈন, আহাদ ও ফরহাদ মেয়েটির স্বামীকে বেঁধে রেখে তাকে অন্য রুমে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে চলে যায়।

পরিবারের অভিযোগ, ওই দিন থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা না নিয়ে দিনভর বিভিন্নভাবে আলামত নষ্টের চেষ্টা করে। পরে শনিবার সন্ধ্যায় মেয়েটিকে ঢাকা মেডিক্যালের ওসিসিতে ভর্তি করা হয়। বিষয়টি জানাজানি হলে পরবর্তী সময়ে মামলা নেয় পুলিশ।

Show More

আরো সংবাদ...

Back to top button