রাজনীতি

আমাকে ভারত ও হিন্দু বিরোধী হিসাবে প্রচার করতে সরকার পরিকল্পিতভাবে কাজ করছে : খালেদা জিয়া

ডেইলি টাইমস ২৪:

আমাকে ও বিএনপিকে ভারতবিরোধী, হিন্দুবিরোধী হিসাবে প্রচার করতে সরকার পরিকল্পিতভাবে কাজ করছে। এ বিষয়ে প্রপাগান্ডা করার জন্য একটি সু-সংগঠিত তেলবাজ চক্র(ওয়েল-অয়েলড প্রপাগান্ডা মেশিনারি) ধারাবাহিকভাবে কাজ করছে বলে জানিয়েছেন বেগম খালেদা জিয়া।

ভারতের দ্যা সানডে গার্ডিয়ানকে দেওয়া এক সাক্ষাৎকারে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এ কথা বলেছেন।গতকাল শনিবার খালেদা জিয়ার এই সাক্ষাৎকার প্রকাশ করেছে পত্রিকাটি। সেখানে সম্প্রতি বাংলাদেশ সফরের সময়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে অনুষ্ঠিত বৈঠকের বিষয়ে কথা বলেছেন খালেদা জিয়া।

ভারতীয় সাংবাদিকের নেয়া খালেদার সাক্ষাৎকারটি শীর্ষ নিউজের পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হল:

প্রশ্ন: বেগম জিয়া, ঢাকায় রাষ্ট্রপতি প্রণব মুখার্জির সঙ্গে কেন দেখা করলেন না, সে বিষয়ে আপনি আপনার ব্যাখ্যা দিলেন। কিন্তু বহির্বিশ্বে এটা তো আপনার আরেকটা ভারতবিরোধী অবস্থান …….

খালেদা জিয়া : আমি ভারতবিরোধী হব কেন? দেখেন, এইটাই আমি আপনাকে বলার চেষ্টা করছি। আমাকে ভারতবিরোধী ও হিন্দুবিরোধী হিসেবে প্রচার করার জন্য ক্ষমতাসীন সরকার(আওয়ামী লীগ) পরিকল্পিতভাবে প্রপাগান্ডা(বিশেষ উদ্দেশ্যে প্রচার) করছে।

ভারত ও বাংলাদেশের মধ্যে শক্তিশালী বন্ধন রয়েছে এবং আমাদের মুক্তিযুদ্ধে ভারতের অবদানকে আমরা সর্ব-সম্মতভাবে স্বীকার করি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফরের লক্ষ্য ছিল ভারত-বাংলাদেশ সম্পর্ককে আরও জোরদার করা। এটা তাদের দ্বারাই সম্ভব, আমাকে কৌশলে ভারতবিরোধী হিসাবে সবার সামনে তুলে ধরা। বিএনপি ও আমাকে ভারতবিরোধী হিসাবে সবার সামনে চিহ্নিত করতে প্রপাগান্ডা করার জন্য একটি সু-সংগঠিত তেলবাজ চক্র(ওয়েল-অয়েলড প্রপাগান্ডা মেশিনারি) ধারাবাহিকভাবে কাজ করছে বলে জানান খালেদা জিয়া।

 

Show More

আরো সংবাদ...

Back to top button