রাজনীতি

দেশে এখন বাকশাল নয় চলছে রাজতন্ত্র : খালেদা জিয়া

ডেইলি টাইমস ২৪:
দেশে এখন বাকশাল নয় চলছে রাজতন্ত্র। চলছে এক পরিবার তন্ত্রের শাসন বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।তিনি বলেন, দেশের মানুষ ভাত-কাপড় পাক আর না পাক সেই পরিবারের নিরাপত্তাসহ সব সুযোগ-সুবিধা ও নিরাপত্তা থাকতেই হবে। যারা দেশের ও মানুষের স্বার্থ না দেখে পরিবার ও দলের স্বার্থ দেখে তাদের জনসমর্থন কখনই থাকবে না।

বিএনপি সমর্থিত ময়মনসিংহ জেলা আইনজীবীদের সঙ্গে রোববার রাত ৮টায় চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বন্ধু ভালো কিন্তু স্বার্থ বিসর্জন দিয়ে নয়। এ সময় সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, আপনার যদি যমুনা সেতু পার হয়ে উত্তরবঙ্গে যান তাহলে টোল দিতে হবে কিন্তু কারো কারো ক্ষেত্রে সেই টোল দিতে হবে না।

ক্ষমতাসীনদের উদ্দেশ্যে তিনি বলেন, জুডিশিয়াল পুলিশ, র‌্যাব বা আইন প্রয়োগকারী সংস্থা ছাড়া চললে সাধারণ জনগণ তাদের গণধোলাই দিয়ে চ্যাপ্টা করে দিবে তাই তাদের জনগণকে এত ভয়।

এ সময় দলীয় আইনজীবীদের উদ্দেশ্যে তিনি বলেন, নিজেদের মতভেদ ভুলে দলের স্বার্থে কাজ করুন। যে যাই বলুক দল সুসংগঠিত রয়েছে। অতীতে যারা আন্দোলন-সংগ্রামে ছিল এবং যারা দলের জন্য কাজ করেছে তাদের এবার মূল্যায়ন করা হবে।

Show More

আরো সংবাদ...

Back to top button