বিনোদন

নামাজ আর আল্লাহ্‘র ইবাদাতে ব্যস্ত হ্যাপী

বিনোদন ডেস্ক, ( ডেইলি টাইমস্২৪):
নাজরিন আক্তার হ্যাপী : আমি এতটাই বদলে যাব যা কেউ ভাবতেও পারবে না। আমার যতই কষ্ট হোক, নিজেকে সামলে নিতে হবেই হবে । আজ থেকে আমি আর কারো অপেক্ষায় থাকব না। নিজের কাজ ঠিকমত করতে পারলে করব না পারলে করব না। নামাজ আর আল্লাহের ইবাদাতে নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করব। দুনিয়ার সব কিছু মিথ্যা। সত্যের খোজ একমাত্র মৃত্যুর পর পাওয়া যায়। আমার যত নালিশ আছে একমাত্র আল্লাহর কাছেই।
এই দুনিয়াতে কারো ওপর আমার কোন রাগ নেই। আল্লাহ সবার মনের কথা জানেন। নিশ্চয় তিনি ন্যায় বিচারক। তার কাছে সবাই সমান, সেটা আমি হই আর কোন ভিখারি হোক বা বিল গেটস। এতদিন একজনকে উদ্দেশ্য করে নানারকম পোস্ট করেছি। এর জন্য অনেকে আমাকে অনেক কথা বলেছেন। তবুও থামিনি, কারন একটাই,ঐ কথা গুলো তাকে জানানোর আর কোন পথ ছিল না। অবশ্য এখন থেকে ঐ ধরনের পোস্ট আর করব না। সেই দরকার টা এখন আর নেই।

অনেক তো হল!! আর কত?? নিজেকে আর বেহায়া প্রমাণ করতে চাই না। নিজেকে অনেক নিচে নামিয়েছি। অনেক ছোট করেছি ,আর না। যত আবেগ ,সব নিজের মধ্যেই রাখব। জীবন যেখানে অনিশ্চিত সেখানে আবেগ ভালবাসার মূল্য পাওয়ার আশা করাটা খানিকটা বোকামি বটে। কোন একটা কারণের জন্যই বুঝলাম এবং সেই কারণে ওর জন্য আর কোন অপেক্ষা না। সারা জীবন একাই থাকব।ঐ সব কারণের জন্য আমি তাকে কোন অভিশাপ বা বদদোয়া করব না। যিনি সবকিছুর মালিক তিনিই সবকিছু করবেন, আমিন।

[icon name=”*”]
Show More

আরো সংবাদ...

Back to top button