খেলাধুলা

রাতে আবার নতুন নাটক, না খেয়েই থাকলো ভারত

স্পোর্টস ডেস্ক,ডেইলি টাইমস ২৪:  এক দিকে মহেন্দ্র সিংহ ধোনির মুস্তাফিজুরকে ধাক্কা মেরে ফেলে দেওয়া। অন্য দিকে, টিম ইন্ডিয়ার নৈশভোজ না সেরে স্টেডিয়াম ছেড়ে বেরনো। ওয়ান ডে সিরিজের প্রথম ভারত বনাম বাংলাদেশকে ঘিরে এই দু’টো চাঞ্চল্যকর ঘটনাই ঘটে থাকল।
ধোনির ধাক্কা দেওয়ার ঘটনাটা ঘটে ভারতীয় ইনিংসের পঁচিশতম ওভারে। ম্যাচে পাঁচ উইকেট পাওয়া মুস্তাফিজুর রহমানের ওভারের দ্বিতীয় বলে ধোনি এক রান নিতে যান। এবং দৌড়নোর সময় আচমকাই মুস্তাফিজুরকে ধাক্কা দিয়ে বসেন ধোনি। যার পর ওভার শেষ না করতে পেরে মাঠ ছেড়ে বেরিয়ে যেতে হয় মুস্তাফিজুরকে। পরে ফিরে এলেও বিতর্ক আটকানো যায়নি। সোশ্যাল মিডিয়ায় যে ঘটনাকে ঘিরে তীব্র প্রতিক্রিয়া হয়।

বাংলাদেশ জনতা বলতে থাকে, ধোনির মতো এক ক্রিকেট ব্যক্তিত্ব কী করে এটা করতে পারলেন? অনেকে বলতে থাকেন, ধোনির উপর শ্রদ্ধাটাই চলে গেল। কেউ কেউ আবার অতীতের জন স্নো বনাম সুনীল গাওস্কর ঘটনাকেও তুলে আনলেন। যেখানে গাওস্করকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছিলেন স্নো।
রাতে আবার নতুন নাটক দেখা দেয়। টিম ইন্ডিয়া এতটাই হতাশ হয়ে পড়ে ম্যাচ নিয়ে যে, তারা অভুক্ত থেকেই মাঠ ছাড়ে। যদিও নৈশভোজের যাবতীয় ব্যবস্থা ছিল স্টেডিয়ামে। এবং হোটেলে ফিরেও তারা অভুক্ত থেকে গিয়েছেন বলে খবর।

[icon name=”*”]
Show More

আরো সংবাদ...

Back to top button