জাতীয়

এবার যাত্রাপথে বাস থামিয়ে সোনাইমুড়ীতে রাতভর নারীকে গণধর্ষণ

ডেইলি টাইমস ২৪: এবার যাত্রাপথে চলন্ত বাস থামিয়ে নোয়াখালীর সোনাইমুড়ীতে আমবাগানে নিয়ে এক নারীকে রাতভর গণধর্ষণ করেছে বাস চালক ও হেলপারসহ ৪ জন। শনিবার সকালে উপজেলার জয়াগ ইউনিয়নের আমকি গ্রামের একটি বাগান থেকে স্থানীয়রা ধর্ষিতাকে উদ্ধার করে। ধর্ষিতা বর্তমানে সোনাইমুড়ী থানা পুলিশ হেফাজতে রয়েছে।
ধর্ষক বাস চালকের নাম শাহ আলম। হেলপারের নাম আব্দুর রশিদ।
শুক্রবার সন্ধ্যায় পার্শ্ববর্তী লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ওই গৃহবধু চাঁদপুরের ফরিদগঞ্জে স্বামীর বাড়ীতে বাসযোগে যাচ্ছিল। এ সময় রাত বেশি হওয়ায় বাসের হেলপার জয়াগ ইউনিয়নের তালেমাত গ্রামের হাজী বাড়ির আবদুর রশিদ ও বাস চালক আমকি গ্রামের জমাদার বাড়ির শাহ আলম তাকে বাড়িতে থাকার আশ্বাস দিয়ে আমকি গ্রামের একটি বাগানে নিয়ে যায়। পরে গৃহবধূর হাত পা বেধে, মুখে ওড়না পেচিয়ে বাস চালক ও হেলপারসহ ৪ যুবক রাতভর পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে গৃহবধূ অচেতন হয়ে পড়লে তাকে বাগানে রেখেই তারা পালিয়ে যায়।
শনিবার সকালে স্থানীয়রা ধর্ষিতাকে উদ্ধার করে থানায় খবর দিলে সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) জয়দেব কুমার চৌধুরী ধর্ষিতাকে থানায় নিয়ে আসেন। সোনাইমুড়ী থানার ওসি কাজী হানিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে এ ঘটনায় মামলা হয়েছে বলে জানিয়েছেন।
[icon name=”*”]
Show More

আরো সংবাদ...

Back to top button