খেলাধুলা

ম্যাচে হেরে অস্থির বিরাট : টিম বাসেই আনুশকার ফোন পেয়ে যা করলেন!

স্পোর্টস ডেস্ক, ডেইলি টাইমস্২৪: ক্রিকেটকে বলা হয়ে থাকে ভদ্রলোকের খেলা। কিন্তু এ খেলায় কী অভদ্রতা মানায়? মোটেও না। তবুও ভদ্রতার সীমা লঙ্ঘনের অভিযোগে একাধীকবার শিরোনামে এসেছেন বিরাট কোহেলি।
ভারতীয় দলের এই ব্যাটসম্যান মাঠে যতটা আগ্রাসী, তার চেয়ে বেশি আগ্রাসী তিনি তার ব্যবহারে। প্রতিপক্ষকে উত্যক্ত করতে তার কোনো জুড়ি নেই। কিন্তু তার মনে রাখা উচিত যে, বাজে আচরণের কারণে আলোচনায় থেকে ক্যারিয়ারকেই নানা সমালোচনার মুখে ঠেলে দিচ্ছেন তিনি।

তবে মজার ব্যাপার হচ্ছে, মিরপুরে প্রথম ওয়ানডেতে বিরাটকে মাঠে তেমন আগ্রাসী ভূমিকায়ও দেখা যায়নি। এমনকি মাত্র ১ রান করে তাসকিনের বলে আউট হয়ে ফিরে যাওয়ার সময়ও তেমন কোন বিরক্তি প্রকাশ করতে দেখা যায়নি তাকে! যা ছিলো রিতী মতো অস্বাভাবিক!

খেলা যখন শেষ, তারও প্রায় ১ ঘণ্টা পর ঘটে বিপত্তি। বাংলাদেশ স্থানীয় সময় ১২ টার দিকে খেলা শেষ হলেও সব কিছু গুছিয়ে ভারতীয় দল হোটেলে ফিরে সোয়া ১ টার দিকে। এর মধ্যে টিম বাসে থাকা অবস্থায় বিরাটকে সান্ত্বনা দিতে ফোন করেন আনুশকা।

খুবই অল্প সময়ের কথোপকথনে বিরাট মেজাজ হারিয়ে আনুশকার সঙ্গে চিৎকার চেঁচামেচি করে ফোন কেটে দেন। বিষয়টা নিশ্চিত করেছে টিম ইন্ডিয়া বাসের একটি সূত্র। এমন খরবই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম।

তবে এরপর বিরাট আনুশকাকে ফোন করেছিলেন কিনা বিষয়টি নিশ্চিত করা যায়নি।

[icon name=”*”]
Show More

আরো সংবাদ...

Back to top button