খেলাধুলা

ক্ষমা চাইলেন নেইমার

স্পোর্টস ডেস্ক, ডেইলি টাইমস্২৪: কোপা আমেরিকা থেকে ইতোমধ্যে ছিটকে পড়েছেন নেইমার। আসরে ব্রাজিলের বাকি ম্যাচগুলো বার্সেলোনা তারকাকে ছাড়াই খেলতে হবে। কারণ গ্রুপ পর্বের ম্যাচে লাল কার্ড পাওয়ায় চার ম্যাচ নিষিদ্ধ হয়েছেন তিনি। তবে নিজের ভুল স্বীকার করে সতীর্থদের কাছে ক্ষমা চেয়েছেন নেইমার।

কোপা আমেরিকায় গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় খেলায় কলম্বিয়ার বিপক্ষে ম্যাচ শেষে লাল কার্ড দেখেন ব্রাজিল অধিনায়ক নেইমার। কলম্বিয়ান ফুটবলার জেইসন মুইলোরকে বল দিয়ে আঘাত করায় পরবর্তীতে নেইমারকে চারম্যাচের জন্য নিষিদ্ধ করা হলেও ব্রাজিলের পক্ষ থেকে কোন আপিল করা হয়নি।

গত ১২ মাসের মধ্যে নেইমার এ নিয়ে দ্বিতীয়বারের মত জাতীয় দল থেকে বাদ পড়লেন। সর্বশেষ ২০১৪ ঘরের মাঠের বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে ইনজুরিতে পড়লে সে আসর শেষ হয়ে যায় তার। নিজের ভুল স্বীকার করে নেইমার তার ইনস্টাগ্রাম পেজে লিখেন, ‘আমি এ দলের অধিনায়ক হিসেবে কখনোই দায়িত্ব এড়াতে পারিনা। এ অবস্থার জন্য আমি আমার সতীর্থদের কাছে ক্ষমাপ্রার্থী। তবে এটি আমার ক্যারিয়ারের জন্য একটি সতর্কবার্তা।’ শনিবার (২৭ জুন) প্যারাগুয়ের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে লড়বে ব্রাজিল। যদি শেষ আটে সেলেকাওরা জয় পায় তাহলে আর্জেন্টিনা বা কলম্বিয়ার বিপক্ষে তাদের সেমিফাইনাল খেলতে হবে।

[icon name=”*”]

Show More

আরো সংবাদ...

Back to top button