জাতীয়

সরকারের কাজে গতি আনতেই মন্ত্রিসভায় রদবদল : প্রধানমন্ত্রী

ঢাকা, ৮  জুলাই(ডেইলি টাইমস ২৪):

সরকারের কাজে গতি আনতেই সম্প্রতি মন্ত্রিসভায় রদবদল করা হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনি বলেন, গণতান্ত্রিক ধারায় মন্ত্রিসভায় পরিবর্তন স্বাভাবিক। ভবিষ্যতে আরও পরিবর্তন আসতে পারে।

শনিবার সকালে নিজের বাসভবন গণভবনে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে তিনি এ কথা জানান।

প্রধানমন্ত্রী বলেন, আমাদের সরকারের সুব্যবস্থার কারণেই দেশের মানুষ শান্তিতে ও নির্বিঘ্নে পবিত্র ঈদ উদযাপন করতে পারছে।

তিনি বলেন, সরকারের কাজে গতি আনতেই সম্প্রতি মন্ত্রিসভায় রদবদল আনা হয়েছে।

প্রতিবারের মতো এবারও প্রধানমন্ত্রী সকাল সাড়ে ১০টার কিছুক্ষণ আগ থেকে প্রধানমন্ত্রী রাজনীতিবিদ, কবি, সাহিত্যিক, লেখক, সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবী, আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মী, প্রতিবন্ধী, দরিদ্র ও দুস্থ, বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিসহ সর্বস্তরের নাগরিকের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময়কালে প্রধানমন্ত্রীর সঙ্গে তার ছেলে সজীব ওয়াজেদ জয়, জয়ের স্ত্রী ক্রিস্টিনা ওভারমায়ার, কন্যা সায়মা হোসেন পুতুল, মেয়েজামাই খন্দকার মাসরুর হোসেন, নাতি-নাতনিসহ পরিবারের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

শুরুতে আওয়ামী লীগের শীর্ষ নেতারা প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় আওয়ামী লীগের শীর্ষ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচটি ইমাম, সভাপতি ম-লীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, সাহারা খাতুন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আর্ন্তজাতিক সম্পাদক ফারুক খান প্রমুখ।

ঢাকা, জুলাই(ডেইলি টাইমস ২৪),বা/খ:

 

Show More

আরো সংবাদ...

Back to top button