জেলার সংবাদ

নির্বাচনোত্তর সহিংসতায় মাগুরায় নিহত ১

ঢাকা, ২৩ জুলাই(ডেইলি টাইমস ২৪):

মাগুরা সদর উপজেলা পরিষদের উপনির্বাচন পরবর্তী সহিংসতায় নান্নু (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে শত্রুজিৎপুর ইউপির রুপদিয়া-সুন্দরপুর গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে তিনি নিহত হন।

সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ৩০ জন। আর ভাঙচুর করা হয়েছে ২৫টি বাড়ি-ঘর।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ২১ জুলাই মাগুরা সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদের উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচন ঘিরে শত্রুজিৎপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহুর মোল্লা ও সাধারণ সম্পাদক ইকলাসের সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছি।

বৃহস্পতিবার সকালে উভয়ের অনুসারিরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নান্নু ঘটনাস্থলেই মারা যান। আহত ৩০ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাগুরার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) সুদর্শন কুমার খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতির নিয়ন্ত্রণ নিয়েছে পুলিশ। আর লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ফের সংঘর্ষ এড়াতে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি ও জড়িতদের গ্রেপ্তারের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, নানা অনিয়মের মধ্যেই মাগুরা সদর উপজেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী রুস্তম আলী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। ঘোড়া প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৫৫,১৮৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী আলী আহমেদ মোটর সাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ২৭,০৯১ ভোট।

ঢাকা, ২৩ জুলাই(ডেইলি টাইমস ২৪),বা/খ:

Show More

আরো সংবাদ...

Back to top button