বিনোদন

সম্রাট ছবিতে যুক্ত হলেন হৃদয় খান

ঢাকা, ১৭ জুন, (ডেইলি টাইমস ২৪):

মোহাম্মদ মোস্তফা কামাল রাজের তারকাখচিত ছবি সম্রাট। নির্মাণের শুরু থেকে ছবিটি রয়েছে আলোচনার তুঙ্গে।  বিশাল বাজেট, বিদেশি লোকেশন, হৃদয়গ্রাহী মিউজিকের সঙ্গে রয়েছে দেশি-বিদেশি তারকার সমাবেশ। টাইগার মিডিয়ার ব্যতিক্রমী আয়োজনের প্রচারবিলাসী ছবিটি মুক্তি পেতে চলেছে অচিরেই।

সম্রাটের প্রধান আকর্ষণ এক দশকের সফল জুটি শাকিব-অপু। শাকিব ও অপু দুজনেরই ক্যারিয়ারের বাঁক বদলের ছবি `সম্রাট`। শুধু তাই নয় এ ছবিতে অপু পেয়েছেন নতুন এক নায়ক, তাও ভারত থেকে উড়ে আসা অতিথি- ইন্দ্রনীল। আছেন দুই পর্দার প্রিয় মুখ ইমন। মিশা সওদাগর, শিমুল খান, কাবিলাতো রয়েছেনই।

সম্রাটের অন্যতম আকর্ষণ শ্রুতিমধুর গান। দুই বাংলার সেরা মিউজিশিয়ানরা কাজ করেছেন এ ছবিতে। এবার সম্রাটের গানে যুক্ত হলেন তারুণ্যের হার্টথ্রব মিউজিশয়ান হৃদয় খান। তবে তিনি কোনো গান করছেন না এ ছবিতে। চমক হিসেবেই থাকছেন তিনি।

সম্রাটের ব্যাকগ্রাউন্ড মিউজিকের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন তিনি। ইতিপূর্বে আরফিন রুমিকে দিয়ে অভিনয় করিয়ে বেশ চমকে দিয়েছিলেন পরিচালক রাজ। এবার তিনি চমক দিলেন হৃদয় খানকে অরিজিনাল স্কোর তৈরির জন্য নির্বাচন করে।

khan

রাজ বলেন, চমক তো বড় কথা নয়, বড় কথা হচ্ছে যোগ্য লোককে দিয়ে যোগ্য কাজটি করানো। আমার চয়েস ঠিক আছে কিনা সেটা হৃদয় খান প্রমাণ করবেন তার কাজে। আর দর্শক বুঝবেন কাজটি কেমন হয়েছে। হৃদয় খান জানান, সম্রাটের কাজ নিয়ে ব্যস্ত। হাতে খুব বেশি সময় নেই। কথার চেয়ে এখন তিনি কাজে মনযোগ দিতে ব্যস্ত।

সম্রাট ছবির গল্প ও চিত্রনাট্য পরিচালকের নিজের। চিত্রগ্রহণ করছেন চন্দন রায় চৌধুরী। সম্পাদনা করেছেন মহম্মদ কালাম। শিল্প নির্দেশনা দিচ্ছেন সামুরাই মারুফ। অ্যাকশন দৃশ্য পরিচালনায় এডওয়ার্ড গোমেজ। নৃত্য পরিচালনা করছেন মাসুম বাবুল ও শিবরাম শর্মা। সহ-প্রযোজনায় সিনেমাওয়ালা ও অর্কি প্রোডাকশন।

এ ছবির টাইটেল স্পন্সর নিলয় হিরো। পাওয়ার্ড বাই ভিশন। কো-স্পন্সর ভাটিকা, বেঙ্গল, আপ এন টপ টেইলার্স, অ্যাপেক্স, কিসওয়ান, সায়মন বিচ রিসোর্ট।

Show More

আরো সংবাদ...

Back to top button