খেলাধুলা

২০২১ পর্যন্ত অ্যাতলেতিকোয় গ্রিজম্যান

ঢাকা, ২৩ জুন, (ডেইলি টাইমস ২৪):

সামার ট্রান্সফার উইন্ডোতে দুর্দান্ত ফর্মে থাকা অ্যান্তোনি গ্রিজম্যানের ক্লাব ছাড়ার একটা গুঞ্জন উঠেছিল। কিন্তু, সব গুজবে পানি ঢেলে দিলেন ফ্রেঞ্চ তারকা। অ্যাতলেতিকো মাদ্রিদের সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তি সই করেছেন গ্রিজম্যান।

অর্থাৎ, ২০২১ সাল পর্যন্ত ভিসেন্তে কালদেরনেই থাকছেন ২৫ বছর বয়সী এ ফরোয়ার্ড। অ্যাতলেতিকোর জার্সি গায়ে অসাধারণ একটি মৌসুম পার করেছেন তিনি। চ্যাম্পিয়নস লিগের ফাইনাল আর তৃতীয় হয়ে লা লিগা শেষ করার পেছনে গ্রিজম্যানের পারফরম্যান্স চোখে পড়ার মতোই।

২০১৪ সালে রিয়াল সোসিয়েদাদ ছেড়ে অ্যাতলেতিকোতে যোগ দেন গ্রিজম্যান। এ দুই মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে গোল করেছেন ১০৭ ম্যাচে ৫৭টি। তার মধ্যে ৭৫টি লিগ ম্যাচে ৪৪ বার প্রতিপক্ষের জালে বল জড়ান।

চুক্তি নবায়ন হওয়ায় ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে উচ্ছ্বাসই প্রকাশ করেন গ্রিজম্যান, ‘অ্যাতলেতিকো পরিবার এবং এর লক্ষ্যের সঙ্গে থাকতে পেরে আমি খুব সন্তুষ্ট, খুবই খশি। প্রতি বছরই আমি উন্নতি করতে চাই। ক্লাব, কোচ ও আমরা সতীর্থরা লক্ষ্যে পৌঁছাতে আমাকে সাহায্য করবে।’

বর্তমানে ফ্রান্সের হয়ে ইউরো মাতাচ্ছেন গ্রিজম্যান। ইতোমধ্যেই তার দল গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউট পর্ব নিশ্চিত করেছে। কোয়ার্টার ফাইনাল নিশ্চিতে রিপাবলিক অব আয়ারল্যান্ডের মুখোমুখি হবে স্বাগতিকরা।

Show More

আরো সংবাদ...

Back to top button