খেলাধুলা

ফাইনালে শুরু থেকেই খেলবেন ডি মারিয়া

ঢাকা, ২৩ জুন, (ডেইলি টাইমস ২৪):

প্রতিবারই বড় টুর্নামেন্টে এসে ইনজুরিতে পড়ার রোগ থেকে যেন কিছুতেই সেড়ে উঠতে পারছেন না ডি মারিয়া। এবারের শতবর্ষী কোপা আমেরিকাতেও সেই ইনজুরিতে পরে গ্রুপ পর্বে ছিটকে গিয়েছিলেন ডি মারিয়া। কিন্তু আর্জেন্টিনার জন্য সুখবর হচ্ছে পুরোপুরি সুস্থ হয়ে কোপা আমেরিকার ফাইনালেই চিলির বিপক্ষে শুরু থেকে দেখা যাবে ডি মারিয়াকে।

পিএসজির এই এটাকিং মিডফিল্ডার পানামার বিপক্ষে ম্যাচে হঠাৎ পায়ের ইনজুরিতে পড়েন। গ্রুপের শেষ ম্যাচসহ কোয়ার্টার ফাইনাল এবং সেমিফাইনাল কোনটাই খেলতে পারেননি ডি মারিয়া। আমেরিকার বিপক্ষে দ্বিতীয় অর্ধে তাকে নামানোর গুঞ্জন শোনা গেলেও কোচ টাটা মার্টিনো তাকে নামাননি।

সেমিফাইনালে লাভেজ্জি হাতের ইনজুরিতে পড়ায় তার পরিবর্তে ফাইনালে খেলবেন ডি মারিয়া। সেমিফাইনালে আর্জেন্টিনার জয়ের রাতে কোচ টাটা মার্টিনো সাংবাদিকদের সঙ্গে বলেন, ‘শারীরিক দিক থেকে ডি মারিয়া গাইতানের থেকে অনেক এগিয়ে এবং সেই ম্যাচ শুরু করার জন্য উপযুক্ত।’

‘রবিবার রাতে ডি মারিয়া প্রস্তুত ছিল মাঠে নামার জন্য এবং গাইতানের কিছু ইনজুরি রয়েছে। আমি পুরোপুরি নিশ্চিত নই যে গাইতান রবিবার ফাইনালে খেলতে পারবে কি না।’

২০১৫ সালের কোপা আমেরিকাতে চিলির বিপক্ষে পেনাল্টি শুটআউটে ৪-১ গোলে হেরে বিদায় নিয়েছিল আর্জেন্টিনা। আবারো সেই চিলির বিপক্ষে আরেকটি কোপার ফাইনালে মেসিরা। সেই ম্যাচেও ভালো কিছু করার আশ্বাস দিলেন কোচ টাটা মার্টিনো।

Show More

আরো সংবাদ...

Back to top button