বিজ্ঞান ও প্রযুক্তি

কানস প্রেডিকশন রিল নিয়ে এলো বিটপি লিও বার্নেট

ঢাকা, ২৭ জুন, (ডেইলি টাইমস ২৪):

কানস প্রেডিকশন আন্তর্জাতিক ক্রিয়েটিভ এজেন্সি লিও বার্নেটের বাৎসরিক আয়োজন। ২৯ বছর আগে ডোনাল্ড গান এর হাত ধরে এই ইতিহাসের যাত্রা শুরু হয়েছিল। আজ ২০১৬ তে প্রথম বারের মত বাংলাদেশে সেই ‘কানস প্রেডিকশন রিল’ নিয়ে এসেছে বিটপি লিও বার্নেট।

১৯৭৮ সালে যখন কানস প্রেডিকশন শিকাগোতো শুরু হয় তখন ছিল, ইন্ডাস্ট্রির একদমই নিজস্ব কিছু লোকজনকে নিয়ে বিশ্বের সেরা বিজ্ঞাপনগুলো দেখার ব্যবস্থা করা। সময়ের প্রবাহে আজ সেটি পরিবর্তিত হয়েছে বিজ্ঞাপন জগতের অন্যতম আকাঙ্খিত আয়োজনে।

শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে হয়ে গেল কানস প্রেডিকশন রিল এর প্রদর্শনী অনুষ্ঠান। এসময় উপস্থিত ছিলেন বিটপি লিও বার্নেটের চেয়ারম্যান রেজা আলী এবং ব্যবস্থাপনা পরিচালক সারাহ আলী, বাংলাদেশের বিজ্ঞাপন জগতের ব্যক্তিত্ব, মিডিয়া ব্যক্তিত্ব, সমাজের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিত্ব এবং বিটপি লিও বার্নেটের কর্মীবৃন্দ।

এসময় বিটপি লিও বার্নেটের সিওও (চিফ অপারেটিং অফিসার) মিঠুন বর্ধন রায় বলেন, ‘প্রথম বারের মত কানস প্রেডিকশন রিল আমরা বাংলাদেশে নিয়ে এলাম। ইচ্ছে আছে এখন থেকে প্রতিবছর নিয়ে আসার। সারা বিশ্বে কোথায় কি ভাল কাজ হচ্ছে, সেগুলো সন্মন্ধে ঠিকমত জানতে এর থেকে ভাল প্ল্যাটফর্ম আর নেই।’

Show More

আরো সংবাদ...

Back to top button