জেলার সংবাদ

ঝালকাঠিতে যুবককে কুপিয়ে হত্যা

ঢাকা, ০১ জুলাই, (ডেইলি টাইমস ২৪):

ঝালকাঠি সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের দারিয়াপুর গ্রামে মহসিন হাওলাদার নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার বেলা ১১টায় সদর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত মহসিন ঐ গ্রামের মোশারেফ হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মহসিন প্রতিদিনের মত ঐ গ্রামের আলমগীর মাস্টারের বাড়িতে তার মটরসাইকেল রেখে বাড়ি যাওয়ার পথে নিখোঁজ হন। অনেক রাতে বাড়ি না ফেরায় বাড়ির লোকজন তাকে খোঁজাখুঁজি করে ব্যর্থ হয়। পরে শুক্রবার সকালে পথচারীরা রাস্তর পাশে রক্তের দাগ এবং কিছু টেনে নিয়ে যাওয়ার চিহ্ন দেখে খোঁজ করে একটি ঝোপের মধ্যে মহসিনের মরদেহ দেখতে পায়।

খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের ৭টি আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় ঝালকাঠি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহতের স্ত্রী লিজা বেগম জানান, প্রতিবেশীদের সঙ্গে তার কোনো বিরোধ ছিল না তবে মেজ ভাইয়ের সঙ্গে বিরোধ ছিল। সকাল থেকে সে পলাতক রয়েছে।

বিয়ের আগে মহসিনের স্ত্রীর সঙ্গে তার মেজ ভাই সুলতানের সম্পর্ক ছিল বলে স্থানীয়দের কাছ থেকে জানা গেছে।

ঝালকাঠি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহে আলম বলেন, মৃতদেহ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Show More

আরো সংবাদ...

Back to top button