রাজনীতি

বিদেশি হত্যা করে সরকারের পতন ঘটানো যাবে না

ঢাকা, ০৩ জুলাই, (ডেইলি টাইমস ২৪):

বাংলাদেশে অবস্থানরত বিদেশিদের হত্যা করে জনগণ সমর্থিত এ সরকারের পতন ঘটানো যাবে না বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

রোববার দুপুরে ফরিদপুরে কবি জসীম উদ্দীন হলে দুস্থ নারীদের মাঝে ঈদ উপলক্ষে শাড়ি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘একটি মহল সরকারের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে এই হত্যাকাণ্ড চালাচ্ছে। কিন্তু এই কুচক্রি মহলকে শক্ত হাতে দমন করা হবে।’

মন্ত্রী আরো বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার এদেশের আপামর জনসাধারণের ভাগ্যের উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। এরই পরিপ্রেক্ষিতে বাংলাদেশ একদিন বিশ্বের অন্যতম উন্নত রাষ্ট্রে পরিণত হবে। কিন্তু একটি মহল ক্ষমতা দখলের জন্য মরিয়া হয়ে উঠেছে। তারা একের পর এক হত্যাকাণ্ডসহ নানা ধরনের ষড়যন্ত্র করে যাচ্ছে।’

মন্ত্রী ঢাকার গুলশানের রেস্তোরার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ সকল হামলাকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

ফরিদপুর শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল হাসান লেভীর সভাপতিত্বে অনুষ্ঠানে ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলী, পুলিশ সুপার জামিল হাসান, ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মন্ত্রী ফরিদপুর পৌরসভার ৯টি ওয়ার্ডের ৩ হাজার দুস্থ নারীদের মাঝে শাড়ি বিতরণ করেন।

Show More

আরো সংবাদ...

Back to top button