বিনোদন

নাটক নির্মাতাদের নির্বাচন ২২ জুলাই

ঢাকা, ১৩ জুলাই, (ডেইলি টাইমস ২৪):

 

নাট্য নির্মাতাদের জনপ্রিয় সংগঠণ ডিরেক্টরস গিল্ড। আগামী ২২ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিরেক্টরস গিল্ডের নতুন কমিটির নির্বাচন। এই নির্বাচনে সভাপতি পদে লড়বেন নন্দিত অভিনেতা ও দেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স পণ্যের প্রতিষ্ঠান ভিশনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জাহিদ হাসান। তার সঙ্গে প্রতিদ্বন্দ্বীতা করবেন গাজী রাকায়েত এবং কায়েস চোধুরী।

এরইমধ্যে নির্বাচন কমিশন নির্বাচনে প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে। সেখান থেকে এই তথ্য জানা গেল। তথ্যমতে সংগঠনটির সহ-সভাপতি পদে মুখোমুখি হবেন কচি খন্দকার, শুভ্র খান, চয়নিকা চৌধুরী, সকাল আহমেদ, সৈয়দ শাকিল, খান শারফুদ্দিন মোহাম্মদ আকরাম (আকরাম
খান)।

সাধারণ সম্পাদক প্রার্থী মুহাম্মদ মোস্তফা কামাল রাজ এবং এস এ হক অলিক। যুগ্ম-সাধারণ সম্পাদক পার্থী হৃদি হক, হিমেল আশরাফ, মাসুদ মহিউদ্দিন, রাজু আলীম, শেখ মুহাম্মদ এহসানুর রহমান, হাসান জাহাঙ্গীর।

অর্থ সম্পাদক পদে লড়বেন নঈম ইমতিয়াজ নেয়ামূল, আরিফ আল মামুন এবং আল হাজেন।  সাংগঠনিক সম্পাদক পদের প্রতিদ্বন্দ্বী আকতারুজ্জামান, ইমরাউল রাফাত, এস. এম কামরুজ্জামান সাগর, দীন মোহাম্মদ মন্টু।

প্রচার সম্পাদক প্রার্থী সর্বমোট ২৫ জন। তারা হলেন রাকিবুল হাসান চৌধুরী (পিকলু চৌধুরী), পঙ্কজ কুমার ঘোষ, জুয়েল মাহমুদ এবং ফয়েজ আহমেদ রেজা। কার্যনির্বাহী পরিষদ সদস্য প্রার্থী আহমেদ ইউসুফ সাবের, ফজলুল হক, জি এম সাজ্জাদ হোসেন (সাজ্জাদ সুমন), মিলন ভট্টাচার্য্য, মাবরুর রশীদ বান্নাহ, মারুফ মিঠু, সেতু আরিফ, সাজ্জাদ সনি, আনিসুল হক ইমেল, মো: সহিদ উন-নবী, কায়সার আহমেদ, কৌশিক শংকর দাশ, ফিরোজ খান, রাইসুল তমাল, শামীমা শাম্মী, স্বপন সিদ্দিকী, সুকুমার চন্দ্র দাস, সাইফুর রহমান সাইফ চন্দন, মো: তাওহিদুল ইসলাম ফেরারী অমিত, কবীর বাবু, মাহমুদ দিদার, সগীর মোস্তফা,  যুবরাজ খান, আবু রায়হান জুয়েল এবং সাইফুল আলম।

প্রসঙ্গত, ডিরেক্টরস গিল্ড প্রদত্ত, ভোটার আইডি কার্ড ব্যতীত কোনো ভোটার তার ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন না। একজন ভোটার সভাপতি পদে একজন, সহ-সভাপতি পদে তিনজন, সাধারণ সম্পাদক পদে একজন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দুইজন, অর্থ সম্পাদক পদে একজন, সাংগঠনিক সম্পাদক পদে একজন, প্রচার সম্পাদক পদে একজন এবং কার্যনির্বাহী পরিষদ সদস্য পদে সর্বোচ্চ দশজন প্রার্থীকে ভোট দিতে পারবেন।

বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২২ জুলাই (শুক্রবার)। সকাল ৯টা হতে বিকেল ৫টা পর্যন্ত (জুম্মার নামাজ ও মধ্যাহ্ন ভোজের জন্য, দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত ভোট গ্রহণ বন্ধ থাকবে) ভোট গ্রহণ চলবে।

Show More

আরো সংবাদ...

Back to top button