খেলাধুলা

এবার রোনালদোর সমুদ্রবিলাস!

ঢাকা, ১৪ জুলাই, (ডেইলি টাইমস ২৪):

 

সমুদ্র কাকে টানে না বলুন! এই তো দিন দুয়েক আগে সমুদ্র থেকে ঘুরে এলেন লিওনেল মেসি। সাথে ছিল পরিবার। এবার মেসির ঘুরে আসা দ্বিপেই সময় কাটিয়ে এলেন ক্রিস্তিয়ানো রোনালদো। ইউরোপ জয়ের পর পরিবার নিয়ে সমুদ্রের হাওয়া লাগিয়ে এলেন শরীরে। স্পেনের কাছে বালেরিক আইল্যান্ডস। সেখানকার ইবিজা দ্বিপ বিখ্যাত নৈস্বর্গিক সৌন্দর্য আর নৈশ জীবনের জন্য। মেসি ফুটবলের ব্যস্ত জীবনের ফাঁকে এই অবসরে সেখানেই কাটিয়ে এলেন। ফ্রান্স থেকে ইউরো চ্যাম্পিয়ন হয়ে দেশ পর্তুগালে ফিরেছেন রোনালদো। তারপর সময কাটাতে উড়ে এলেন ইবিজায়।

 

রোনালদোর সাথে এখন আর গার্লফ্রেন্ড থাকে না। কে তার স্টেডি গার্লফ্রেন্ড তাও প্রকাশ্য না। সঙ্গী হিসেবে ৫ বছরের ছেলে ক্রিস্তিয়ানো জুনিয়র সবখানেই থাকে। আর থাকেন ৬১ বছরের মা দেলোরেস। ভূমধ্যসাগরে বিলাসবহুল ইয়টে রোনালদো ও তার সাথীরা রৌদ্রস্নান করলেন। ইয়টেই রোনালদো স্নানে সহায়তা করলেন ছেলে ও মাকে। অনেকক্ষণ শুয়ে বসেও কাটলো রোনালদোর। সময় দিলেন তার সাথে আসা অতিথিদেরও।

 

এরপর সমুদ্রে নেমে পড়লেন বিশ্বের সেরা ফুটবলারদের একজন রোনালদো। কখনো ডোঙ্গাটায় সময় কাটালেন। আবার ভেসে বেড়ালেন। কখনো সাঁতরে চললেন। হাঁটুর ইনজুরির কারণে প্যারিসের ফাইনালে ২৪ মিনিট পরই তাকে মাঠ ছাড়তে হয়েছিল। কিন্তু ইয়টে হাঁটুর সমস্যাটা ভোগায়নি রোনালদোকে। দারুণ উপভোগ্য সময় কাটিয়েই ফিরেছেন নিজের ডেরায়।

Show More

আরো সংবাদ...

Back to top button