জেলার সংবাদ

লক্ষ্মীপুরে প্রবাসীর ঘরে ডাকাতি, গৃহকর্ত্রীকে কুপিয়ে হত্যা

ঢাকা, ১৫ জুলাই, (ডেইলি টাইমস ২৪):

লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ধর্মপুর গ্রামে প্রবাসীর রুহুল আমিনের ঘরে ডাকাতি ঘটনায় তার স্ত্রী জাকেরা বেগকে কুপিয়ে হত্যা করেছে (৫০) দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদ করার জন্য একজনকে আটক করা হয়েছে। খবর শুক্রবার সকালে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। তবে পুলিশ জানিয়েছে হত্যার পিছনে অন্য কোন কারণ থাকতে পারে।

এ ব্যাপারে তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর হোসেন ভুলু হত্যা ঘটনায় নিশ্চিত করে বলেন, এটি ডাকাতি না অন্য কোন কারণে খুনের ঘটনা ঘটেছে তা এ মুর্হূতে বলা সম্ভব না। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। আমরা ও খোঁজ খবর নিচ্ছি।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, একদল দুর্বৃত্ত বৃহস্পতিবার রাত আনুমানিক ৪ টার দিকে ধর্মপুর গ্রামের মেন্দি বাড়ির আবুধারী প্রবাসী রুহুল আমিনের ঘরে প্রবেশ করে সবাইকে বেঁধে রাখার করলে প্রতিবাদ করায় রুহুল আমিনের স্ত্রী জাকেরা বেগম কে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে পুলিশ খবর দেয়।

পুলিশ গিয়ে ঘটনারস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে। স্থানীয় লোকজন এ ঘটনায় ডাকাতি বলা হলেও পুলিশ এ ঘটনায় দুর্বৃত্তদের হামলা বলে দাবি করেছে।

এ ব্যাপারে মতামত নেওয়ার জন্য শুক্রবার সকালে সহকারী পুলিশ সুপার মো: নাছিম মিয়া মোবাইল ফোনে কল করা হলেও তিনি রিসিভ করেনি।

 

Show More

আরো সংবাদ...

Back to top button