লাইফস্টাইল

এই বর্ষায় যে রঙের স্টাইলিস্ট গাম বুটস আপনার প্রয়োজন…

ঢাকা, ১৫ জুলাই, (ডেইলি টাইমস ২৪):

পানি, কাদা লেগে পায়ের অবস্থা খারাপ হয়ে যায়। বর্ষাকালে চিপচিপে কাদায় শুধু পায়ের হাল খারাপ হয় না।  নোংরা ময়লা আর্বজনা লেগে পায়ে রোগ জীবাণুর সংক্রমণেরও ভয় থাকে। আর জানেন তো বর্ষায়ই রোগ বালাই বেশি হয়। তাই গাম বুট জুতো যেমন বিপত্তি এড়ানোর উপায়, তেমনই অনেক ফ্যাশনেবলও। এই বর্ষায় পায়ে যাতে জল, কাদা না লাগে তার জন্য বেছে নিতে পারেন পা ঢাকা জুতো। বৃষ্টিতে ভিজে এই জুতো নষ্ট হয়ে যাওয়ারও ভয় নেই। পাবেন নানা ভ্যারাইটি। গাম জুতো পায়ে দিয়ে কোনওরকম ভয় ছাড়াই বৃষ্টির দিনে বাইরে যেতে পারবেন।

ফ্লোরাল গাম বুটস্ : ফ্লোরাল প্রিন্টের এমন একজোড়া গাম জুতো বর্ষাকালের জন্য সেরা। ওয়াটারপ্রুফ এই জুতো দেবে নব্বইয়ের ফ্যাশন লুকস্।

স্টার প্রিন্ট গাম বুটস্ : স্টার প্রিন্টেড এই গাম জুতো বেশ ফ্যাশনেবল। স্টার প্রিন্ট ছাড়াও বাটারফ্লাই প্রিন্টও পাওয়া যায়।

পলকা ডট গাম বুটস্ : গোলাপি রঙের গাম জুতোর উপর পলকা ডট। শর্ট জিন্স বা শর্টস্ পরলে তার সঙ্গে পরতে পারেন এই জুতো জোড়া।

ব্ল্যাক প্রিন্টেড গাম বুটস্ : বেশি রঙিন গাম জুতো পছন্দ না হলে আপনার জন্য আছে অপশন। কালো রঙের গাম জুতো তার উপর নানারকম প্রিন্ট। নিজের পছন্দমতো বেছে নিন।

ক্রক্স রেইন বুটস্ : ক্রক্স জুতো ভালোবাসেন! তাহলে এই গাম জুতোও আপনার ভালো লাগবে। রং নিয়ে চিন্তা নেই। হলুদ রং ছাড়াও সবুজ, গোলাপি রঙের ক্রক্স রেইন বুটস্ বর্ষা মাতাতে পারফেক্ট।

 

Show More

আরো সংবাদ...

Back to top button