জাতীয়

ফুলবাড়ীয়ায় দুই চীনা নাগরিককে মারধর, মামলা

ঢাকা, ১৭ জুলাই, (ডেইলি টাইমস ২৪):

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় দুই চীনা নাগরিক টিয়ান সোয়াং (৫২)ও জাও লিন (২৮) কে মারধর করে আহত করেছেন বাংলাদেশি এক কর্মচারী।

জানা যায়, ফুলবাড়ীয়া উপজেলার ১৩নং ভবানীপুর ইউনিয়নের কান্দানিয়া (যমুনারপাড়) এলাকায় অবস্থিত চীনা প্রতিষ্ঠান নিউ হোপ বাংলাদেশের মুরগি লালন-পালন, ডিম উৎপাদন ও বাচ্চা ফোটানো হয়। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে নিউ হোপ বাংলাদেশ কোম্পানির ইলেকট্রিশিয়ান সামসুল হক বেতন বাড়ানো নিয়ে কথা বলেন। কথা কাটাকাটির একপর্যায়ে আঘাতে টিয়ান সোয়াং (পার্সপোর্ট নং- ই- ৩০৫০৭৩৬৮) মাথা ফেটে যায় এবং জাও লিন (পার্সপোর্ট নং ই- ৬৩১৬৯৪৯৬) হাত ভেঙে যায়। এরপর তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

মারধরের ঘটনার পর প্রতিষ্ঠানের সব কর্মচারী পালিয়ে গেছে। এ ঘটনায়  প্রতিষ্ঠানের সহকারী ব্যবস্থাপক সেলিম রেজা বাদী হয়ে ফুলবাড়ীয়া থানায় সামসুল হককে আসামি করে একটি মামলা করেছেন।

ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজিব এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ফুলবাড়ীয়া থানায় সামসুল হককে আসামি করে একটি মামলা হয়েছে, আসামী গ্রেফতারে অভিযান চলছে। আসামির বাড়ি পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় বলে জানিয়েছেন ওসি রিফাত খান রাজিব।

 

Show More

আরো সংবাদ...

Back to top button