বিনোদন

সালমানকে ক্রিকেটার বানাতে চেয়েছিলেন তার বাবা

ঢাকা, ১৯ জুলাই, (ডেইলি টাইমস ২৪):

বলিউডে তিন খানের আধিপত্য। শাহরুখ, আমির এবং সালমান খান হলেন সেই তিন খান। তাদের সিনেমা মুক্তি মানেই সুপার হিট। কোটি কোটি টাকার ব্যবসা করে তাদের সিনেমা।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত নতুন সিনেমা ‘সুলতান’। সিনেমা মুক্তির পর থেকেই সালমান ভক্তরা হুমড়ি খেয়ে পড়েছেন প্রেক্ষাগৃহে।

তবে সালমান ভক্তদের জন্য খবর হলো- সিনেমায় না এলে ক্রীড়াঙ্গনে নাম লেখাতেন ভাইজান। তাকে হয় তো দেখা যেত ভারতীয় ক্রিকেট দলে। এমনই খবর ভারতীয় গণমাধ্যমের।

খবরে বলা হয়েছে, সালমান খানের বাবা সেলিম খান চাননি তার ছেলে ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসুক। বরং তিনি চেয়েছিলেন, ছেলে বাইশ গজে চুটিয়ে খেলুক। তার ক্রিকেটীয় শৌর্যে মুগ্ধ হোক গোটা পৃথিবী। হ্যাঁ, সেলিম খান চেয়েছিলেন, সালমান ক্রিকেটার হোন। সে জন্য চেষ্টার কোনও ত্রুটি রাখেননি তিনি। সেলিম দুরানিকে কোচ করেছিলেন সালমানের।

সম্প্রতি এমন কথা সালমান নিজেই জানিয়েছেন।

এখন প্রশ্ন হল, ক্রিকেট খেললে ব্যাটসম্যান নাকি বোলার কী হতেন ভাইজান?

এ বিষয়ে সালমান খান জানিয়েছেন, বাঁ-হাতি ব্যাটসম্যান হিসেবে তিনি রীতিমতো ভালো খেলতেন। তবে সিনেমার প্রতি তার টান বরাবরই। সে কারণেই তিনি ইচ্ছে করে খারাপ খেলতেন। তবে ক্রিকেটের প্রতি সালমানের ভালোবাসাটা রয়ে গেছে। ভারতের খেলা থাকলে তিনি দেখার চেষ্টা করেন।

Show More

আরো সংবাদ...

Back to top button