জেলার সংবাদ

গোপালগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

ঢাকা, ২০ জুলাই, (ডেইলি টাইমস ২৪):

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে গোপালগঞ্জে শোভাযাত্রা, মাছের পোনা অবমুক্ত ও শ্রেষ্ঠ চাষিদের পুরস্কার বিতরণ করা হয়েছে। জেলা মৎস্য অফিস ও জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন কমিটি এ কর্মসূচির আয়োজন করে।

‘জল আছে যেখানে, মাছ চাষ সেখানে’- এ প্রতিপাদ্যকে সমনে রেখে আজ বুধবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সদর উপজেলা পরিষদের সমানে গিয়ে শেষ হয়। সেখানে উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা ছেড়ে মৎস্য সপ্তাহের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মো. খলিলুর রহমান।

র‍্যালিতে অতিরিক্ত জেলা প্রশাসক মো. মোমিনুর রহমান, জেলা মৎস্য  কর্মকর্তা মো. শামীম হায়দারসহ মৎস্য চাষিরা অংশগ্রহণ করেন। পরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও শ্রেষ্ঠ মৎস্য চাষিদের পুরস্কার বিতরণ। গোপালগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা শামীম হায়দারের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক চৌধুরী এমদাদুল হক, সাবেক সহসভাপতি শেখ রুহুল আমিন, গোপালগঞ্জ সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুল হাসান প্রমুখ।

Show More

আরো সংবাদ...

Back to top button