খেলাধুলা

মোস্তাফিজকে পেয়ে রোমাঞ্চিত সাসেক্সে

ঢাকা, ২০ জুলাই, (ডেইলি টাইমস ২৪):

অপেক্ষার অবসান হলো। সব বাধা পেরিয়ে ইংল্যান্ডে পাড়ি জমিয়েছেন মোস্তাফিজুর রহমান। আজ বুধবার সকালে বাংলাদেশ বিমানের সরাসরি ফ্লাইটে লন্ডনের উদ্দেশে উড়াল দিয়েছেন কাটার বয়। সেখানে পৌঁছে ন্যাটওয়েস্ট টি২০ ব্লাস্ট ও দ্য রয়েল লন্ডন ওয়ানডে কাপের লড়াইয়ে নামবেন তিনি। মোস্তাফিজকে পেয়ে রোমাঞ্চিত তার দল সাসেক্সে কাউন্টি ক্রিকেট ক্লাব।

গতকালই অবশ্য মোস্তাফিজকে পাওয়ার খরব পেয়ে সাসেক্সে তাদের ফেসবুক পেজে লিখেছিল, ‘আগামীকাল (বুধবার) মুস্তাফিজুর রহমান হোভে পৌঁছাবেন। তাকে পাওয়ার ঘোষণা আসায় সাসেক্স ক্রিকেট রোমাঞ্চিত। ন্যাটওয়েস্ট টি২০ ব্লাস্টের খেলায় চেমসফোর্ডে এসেক্সের বিপক্ষে ম্যাচকে সামনে রেখেই আসছেন তিনি। ন্যাটওয়েস্ট টি২০ ব্লাস্ট ও দ্য রয়েল লন্ডন ওয়ানডে কাপ উভয় প্রতিযোগিতায় পাওয়া যাবে বাংলাদেশ জাতীয় দলের এই ক্রিকেটারকে।’

এই ম্যাচ নিয়ে দুই টুর্নামেন্ট মিলে মোট ৭টি ম্যাচ খেলতে পারছেন ২০ বছর বয়সী এই পেসার। সাসেক্স দুই টুর্নামেন্টের কোনোটিতে নকআউটে উঠে গেলে আরো বেশি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছেন তিনি। ইনজুরি চোখ রাঙাতে না পারলে আইপিএলের মতোই কাটার-স্লোয়ার-ইয়র্কারের সংমিশ্রণে ব্যাটসম্যানদের ঘুম হারাম করবেন তরুণ এই পেসার। যা ইংল্যান্ডের ঘরোয়া টুর্নামেন্টকে আরো জমিয়ে দেবে।

Show More

আরো সংবাদ...

Back to top button